পঞ্চগড়ে আ. লীগের কর্মী প্রশিক্ষণ সমাবেশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৬ অপরাহ্ন, ১৬ই জুলাই ২০২৩


পঞ্চগড়ে আ. লীগের কর্মী প্রশিক্ষণ সমাবেশ
ছবি: জনবাণী

পঞ্চগড়ে আওয়ামী লীগের কর্মী প্রশিক্ষণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলার মাগুড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এই সমাবেশের আয়োজন করা হয়। 


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দলকে ঐক্যবদ্ধ করতে জেলা আওয়ামী লীগের সহসভাপতি নাঈমুজ্জামান মুক্তা কর্মী প্রশিক্ষণের উদ্যোগ গ্রহণ করেন। 


শুক্রবার (১৪ জুলাই) মাগুড়া ইউনিয়নে এই কর্মসূচি পালন করা হয়েছে।


জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পঞ্চগড়-১ আসনের মনোনয়ন প্রত্যাশী নাঈমুজ্জামান মুক্তা তৃণমূলে দক্ষ কর্মী তৈরি করতে এই দৃষ্টান্ত রেখে চলেছেন। তিনি আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী পঞ্চগড়ের আগামীর উন্নয়নের অগ্রদূত সৎ ও নির্ভীক জনদরদী হিসেবে ইতোমধ্যে পরিচিতি লাভ করেছেন। 


পঞ্চগড়-১ আসনের মনোনয়ন প্রত্যাশী নাঈমুজ্জামান মুক্তা তৃণমূল আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে নিয়ে দলকে সংগঠিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছেন। 


পঞ্চগড় সদর, আটোয়ারী ও তেতুঁলিয়া উপজেলায় দলের সুনিপূণ কার্যক্রম পরিচালনা করে আসছেন। ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত দলকে গুছিয়ে তিনি এক দৃষ্টান্ত তৈরি করছেন। নবীণ- প্রবীণসহ দলের সকল শ্রেণির নেতা-কর্মী তার সাথে কাজ করে দলের ভাবমূর্তি উজ্জলে ব্যাপক সাড়া ফেলেছেন।


আরও পড়ুন: পঞ্চগড়ে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান


তিনি পঞ্চগড়-১ আসনের তিন উপজেলায় সভা, সমাবেশ, উঠান বৈঠকসহ দলের বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন। তার সহধর্মীনি ও মুক্তিযোদ্ধা সন্তান কেন্দ্রীয় কমিটির জনও জনশক্তি সম্পাদক মেজর (অব.) কাজী মৌসুমি টুম্পা ও তার সাথে দলের সকল কর্মসূচিতেও অংশ নিচ্ছেন। 


এছাড়াও স্বামী নাঈমুজ্জামান মুক্তার অনুপস্থিতিতে দলীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি। এদিকে গত শুক্ররবার (১৪ জুলাই) পঞ্চগড় সদর উপজেলার মাগুড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক কর্মী প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে নাঈমুজ্জামান মুক্তা উপস্থিত ছিলেন। 


তিনি আওয়ামী লীগের ২৫ থেকে ৬০ হাজার নেতা-কর্মীকে প্রশিক্ষণের আওতায় নিয়ে আসবেন বলে এই কর্মসূচির আয়োজন করা হয়।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পঞ্চগড় পৌর কাউন্সিলর ও পৌরসভা যুবলীগের সভাপতি হাসনাত মো. হামিদুর রহমান, পৌর প্যানেল মেয়র জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. আশরাফুল আলম, মাগুড়া ইউপি চেয়ারম্যানও ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ও মাগুড়া ইউপি চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায়, ধাক্কামারা ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম দুলাল, ধাক্কামারা আ.লীগের সভাপতি মো. রবিউল ইসলাম রবি ও মো. তরিকুল ইসলাম সহ স্থানীয় আ.লীগের নেতৃবৃন্দ।


জেবি/ আরএইচ/