পঞ্চগড়ে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩১ অপরাহ্ন, ১৩ই জুলাই ২০২৩


পঞ্চগড়ে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান
ছবি: জনবাণী

পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সংবর্ধনা উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুল হক বাংলাদেশ জাপান সরকারের স্কলারশিপ অ্যাওয়ার্ড প্রাপ্ত হয়ে তিনি উচ্চ শিক্ষার জন্য বদলী জনিত এই সংবর্ধনার আয়োজন করা হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ মিঞা, সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. শহিদুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা মো. সাইফুল ইসলাম প্রামানিক, সদর যুব উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল আউয়াল (বাবু) সদর পি আইও মো. জিয়াউর রহমান প্রমুখ।


বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুল হক পঞ্চগড় সদরে দীর্ঘ দুই বছর যাবত দায়িত্ব পালন করেন। তিনি এর আগে তেতুঁলিয়ায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দুই বছর দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে পদোন্নতি পেয়ে পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।


স্থানীয় প্রশাসন সূত্রে জানা যায় বাংলাদেশ জাপান সরকারের স্কলারশিপ অ্যাওয়ার্ড প্রাপ্ত হয়ে তিনি উচ্চ শিক্ষার জন্য জাপান যাবেন। তার সাথে আরো বিসিএস ক্যাডারের ২৯ কর্মকর্তা থাকবেন বলে জানান মো. মাসুদুল হক।


আরও পড়ুন: পঞ্চগড়ে যুব মহিলাদের ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ ও সনদপত্র বিতরণ


বিদায়ী এই উপজেলা নিবার্হী অফিসার জনগনের বিনোদনের জন্য সদর উপজেলার ভিতরগড় মহারাজা দিঘীর সৌর্ন্দয্য বর্ধন গেট ,সদর উপজেলা নির্বাহী অফিসারের বাউন্ডারীতে সৌর্ন্দয্য বৃদ্ধিকরণ ও বিনোদনের জন্য বসার স্থান, চাওয়াই এলাকায় বিনোদন পার্ক ও রাজারপাট ডাঙ্গাও বোর্ড বাজারের খই পাড়ায় কাঠের ব্রীজ নির্মাণ করেন।ব


দলি জনিত বিদায়ী উপজেলা নিবার্হী অফিসার মো. মাসুদুল হক এর স্থানে পদোন্নতি পেয়ে স্থলাভিষিক্ত হলেন পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কারেক্টটরেট (আরডিসি) মো. জাকির হোসেন বলে জানা গেছে।


জেবি/ আরএইচ/