বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুনীর অবস্থান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩৮ অপরাহ্ন, ১৮ই জুলাই ২০২৩


বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুনীর অবস্থান
প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া তরুনী

ওয়াহেদুজ্জামান সেন্টু, মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন ১৯ বছরের এক তরুনী। অসুস্থ হয়ে তরুনী এখন ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি। 


সোমবার (১৭) জুলাই সকাল ১১টার দিকে পৌরসভার বেউথা এলাকায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেয় ওই তরুনী। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই তরুনী ও প্রেমিক রাকিবুল ইসলামকে থানায় নিয়ে যায় পুলিশ। জানা গেছে, মানিকগঞ্জ বাসষ্ট্যান্ডের পৌর সুপার মার্কেটে বিউটি পার্লারে কাজ শিখতে যাওয়ার সময় রাকিবের সাথে পরিচয় হয় ওই তরুনীর। 


পরিচয়ের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের মধ্যে গত তিন বছর ধরে প্রেমিক রাকিবুল ইসলাম বিয়ের আশ্বাসে বিভিন্ন সময় ওই তরুনীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। ওই তরুনীর ভাড়া বাসায় ও স্বামী পরিচয়ে দীর্ঘদিন যাতায়াত ছিল রাকিবুল। 


ভুক্তভোগী তরুনী বলেন, বিয়ের আশ্বাসে রাকিব দীর্ঘদিন ধরে আমার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছে। আমরা স্বামী-স্ত্রীর মত থেকেছি। আমার পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে আমাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন। এখন আমার যাওয়ার আর কোন জায়গা নেই। কিন্তু হঠাৎ করে রাকিব আমাদের প্রেমের সম্পর্ক অস্বীকার করে বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। তাই বাধ্য হয়ে রাকিবের বাড়িতে এসেছি। 


এখন রাকিব যদি বিয়ে না করে তাহলে আত্মহত্যা ছাড়া কোন উপায় থাকবে না। প্রেমিক রাকিব বলেন, মার্কেটের একটি বিউটি পার্লার থেকে ওর সাথে আমার পরিচয় হয়েছিল। এরপর ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে প্রায় তিন বছর সম্পর্ক ছিল ওর সাথে। ওর ইচ্ছেতেই বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক হয়েছে। 


পরে জানতে পেরেছি বিভিন্ন ছেলের সাথে ও সম্পর্ক হয়েছে। তাই ওর সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করি। এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার বলেন, দুজনকেই অনশনরত অবস্থান মেয়েটি অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরএক্স/