সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল: মেয়র টিটু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:০৯ পূর্বাহ্ন, ২০শে জুলাই ২০২৩


সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল: মেয়র টিটু
ইকরামুল হক টিটু

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মসিক মেয়র মো: ইকরামুল হক টিটু বলেছেন,আমাদের যা কিছু অর্জন এসেছে তা আওয়ামী লীগের নেতৃত্বে। সব কিছুই অর্জিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে। সারা বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

 

তিনি বলেন, বিএনপি-জামায়াত তারা দেশকে পিছিয়ে নিতে চায়। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে মাথায় রেখে জনগণের কাছে আওয়ামী লীগের উন্নয়নের চিত্র পৌঁছে দিতে হবে। 


বুধবার(১৯ জুলাই) বিকালে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা সমাবেশে  এসব কথা বলেন মেয়র। মহানগর সভাপতি ও মেয়র টিটু বলেন,বঙ্গবন্ধুর কন্যা ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছেন। 


সংক্ষিপ্ত সমাবেশে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, সাবেক সহ-সভাপতি অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লু, সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ, সাবেক সহ-সভাপতি শাহজাহান পারভেজ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য আনোয়ারা খাতুন, মহানগর আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরীফ, সাবেক আইন সম্পাদক অ্যাডভোকেট মোঃ তাজুল ইসলাম খোকন, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশিদা তাহমিনা প্রীতি, মসিকের প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, কাউন্সিলর সেলিনা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন। 


সংক্ষিপ্ত সমাবেশ ও শোভাযাত্রায় মহানগর আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকমীদের উপস্থিত ছিলেন।


আরএক্স/