সখীপুরে চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৩ অপরাহ্ন, ২০শে জুলাই ২০২৩


সখীপুরে চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা
ছবি: জনবাণী

টাঙ্গাইল সখীপুরের কাকড়াজান বাঘেরবাড়ি এলাকায় জোড়া খুনের ঘটনা ঘটেছে। কুপিয়ে দুইজনকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তারা সম্পর্কে চাচা ভাতিজা।


বৃহস্পতিবার (২০ জুলাই) ভোরে স্থানীয়রা তাদের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। স্থানীয়দের ধারণা বুধবার রাতে কোন এক সময় এ ঘটনা ঘটেছে।


নিহতরা হলেন, সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে শাহজালাল (৩৫) ও নবু মিয়ার ছেলে মজনু মিয়া (৪৫)।


স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শাহজালাল বাঘেরবাড়ি বাংলা বাজারে মুদি দোকান ও বিকাশের ব্যবসা করতেন। রাতে দোকান বন্ধ করে শাহজালাল ও মজনু মিয়া বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পরে তারা আর বাড়িতে ফেরেনি। রাতে তারা বাড়ির কাছাকাছি একটি নির্জন স্থানে পৌঁছালে দূর্বত্তরা তাদের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। সকালে স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। মরদেহ থেকে একটু দূরেই তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও পড়ে ছিল।


আরও পড়ুন: গভীর রাতে প্রবাসীর স্ত্রী-ছেলেকে কুপিয়ে হত্যা


এ বিষয়ে কাকড়াজান ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আবদুস সামাদ বলেন, শাহজালাল হামিদপুর চৌরাস্তা বাজারে ব্যবসা করত। 


অন্যদিকে তার চাচা একজন সাধারণ কৃষক। তারা দুজনেই সহজ–সরল প্রকৃতির লোক। তাঁদের কেউ খুন করতে পারে এমন কল্পনাও কেউ করতে পারছে না।


শাহজালালের বড় ভাই শাহ আলম বলেন, আমার জানামতে শাহজালালের কোনো শত্রু নেই। টাকা লুটের উদ্দেশ্যে দুর্বৃত্তরা তাদের খুন করতে পারে বলে আমার ধারণা।


এবিষয়ে সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন বলেন, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কেন ও কী কারণে দুটি হত্যা হয়েছে এ রহস্য এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। অধিকতর তদন্ত ও আসামিদের শনাক্ত করতে পিবিআই ও সিআইডি পুলিশকে খবর দেওয়া হয়েছে।


এদিকে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


জেবি/ আরএইচ/