মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন চেয়ারম্যান তফাজ্জল হোসেন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৩ অপরাহ্ন, ২১শে জুলাই ২০২৩


মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন চেয়ারম্যান তফাজ্জল হোসেন
ছবি: জনবাণী

সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতির সম্মাননা স্বরুপ মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২৩ পেয়েছেন পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ৪নং গোমতি ইউপি চেয়ারম্যান তফাজ্জল হোসেন। 


বৃহস্পতিবার (২০ জুলাই) বিকালে বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে সংগঠনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ঢাকার সেগুন বাগিচায় কেন্দ্রীয় কচিকাচার মেলা মিলনায়নে এই মহিয়সী নারী মাদার তেরেসা অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 


অনুষ্ঠানে প্রধান অতিথি বিচারপতি এসএম মজিবুর রহমান তফাজ্জল হোসেনের হাতে সম্মানা ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান আতাউল্লাহ খান।


আরও পড়ুন: খাগড়াছড়িতে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন


এ সময় শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক  উপ মন্ত্রী সাদেক ছিদ্দিকী, অতিরক্ত অর্থ সচিব শহীদুল হারুন, বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ পুলিশের সাবেক ডি আই জি মো. আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


এ বিষয়ে গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তফাজ্জল হোসেন বলেন, সমাজ সেবা বিশেষ অবদান রেখেছি। তাই বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন তদন্ত করে আমাকে মনোনীত করে। সে মোতাবেক ২০ জুলাই আমাকে এই অ্যাওয়ার্ড আনুষ্ঠানিকভাবে প্রদান করা হয়।


উল্লেখ্য, এর আগে তফাজ্জল হোসেন চেয়ারম্যান শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজ কর্মী হিসেবে স্বীকৃতি স্বরুপ জাতীয় প্রথমিক শিক্ষা পদক ২০২২, সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বাংলাদেশ ক্রাইম জার্নালিষ্ট ফাউন্ডেশনের সম্মানা স্মারক-২০২২, সীমান্ত কালচারাল ফাউন্ডেশন কর্তৃক মহান স্বাধীনতা সম্মাননা স্মৃতি- ২০২২ ও বাংলাদেশ মানবধিকার সম্মিলিত সংস্কৃতিক সোসাইটির সম্মাননা স্মারক -২০২২ সম্মানে ভূষিত হন।


জেবি/ আরএইচ/