ওভারটেকিং করতে গিয়ে প্রাণ হারালো দুই মোটরসাইকেল আরোহী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:২৩ অপরাহ্ন, ২৪শে জুলাই ২০২৩


ওভারটেকিং করতে গিয়ে প্রাণ হারালো দুই মোটরসাইকেল আরোহী
ফাইল ছবি

মোটরসাইকেলের সামনে বাঁশ বোঝাই ট্রাক। সেই ট্রাককে ওভারটেকিং করতে চাচ্ছিলেন দুই মোটরসাইকেল দুই চালক। সামনে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘঘটনায় আহত হয়েছেন আরও চারজন। 


রবিবার (২৩ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার বানিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলা বানিয়াপাড়া এলাকায় বাঁশ বোঝাই একটি ট্রাক মধুপুর দিকে যাচ্ছিল। ট্রাকের পেছনে ছিল দু’টি মোটরসাইকেল। ট্রাকটিকে ওভারটেকিং করতে গেলে সামনের দিক থেকে আসা অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা চালকসহ ছয়জন ছিটকে পড়েন সড়কে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।


ছয় জনের অবস্থার গুরুতর দেখে রাতেই হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। নিহতের স্বজনরা জানান, টাঙ্গাইল হাসপাতালে নেওয়ার পথে মারা যান মামুন মিয়া (৩০)। হাসপাতালে নেওয়ার পর মারা যান সোহেল রানা (৩২)। মামুনের বাড়ি ঘাটাইল উপজেলার নুচিয়া মাহমুদপুর গ্রামে। তার বাবার নাম মজিবর রহমান। সোহেলের বাড়ি গোপালপুর উপজেলার কালিমন্দির এলাকায়। তার বাবার নামও মজিবর রহমান। এ দুর্ঘটনা গুরুতর আহত চারজন হলেন- গোপালপুর উপজেলার সোহাগ হোসেন (৪৫) ও রানা মিয়া (২৬) এবং ঘাটাইল উপজেলার উজ্জল মিয়া (১৮) ও মধুপুর উপজেলা আমির হোসেন (৩০)। নিহত মামুনের পরিবার জানায়, ঘাটাইল বাসস্ট্যান্ডে মা প্রিন্টিং প্রেস নামে একটি প্রেসে কাজ শেষে রাতে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন মামুন, উজ্জল ও আমির হোসেন। 


ঘাটাইল থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লিখিত আবেদনের প্রেক্ষিতে আইনীপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। 


আরএক্স/