কোটি টাকা নিয়ে ছেলে উধাও , পাওনাদারের অপমানে বাবার আত্মহত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৬ অপরাহ্ন, ২৪শে জুলাই ২০২৩


কোটি টাকা নিয়ে ছেলে উধাও , পাওনাদারের অপমানে বাবার আত্মহত্যা
ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জের শ্রীনগরে স্বর্ণালংকারের বন্ধকি ব্যবসার প্রায় কোটি টাকা নিয়ে ১৩ দিন ধরে উধাও ছেলে। ছেলের পাওনাদারদের চাপ ও অপমান সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বাবা। 


রবিবার (২৩ জুলাই) সকালে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের সুরদীয়া গ্রাম থেকে বাবা নির্মল দাস (৫৪) এর ঝুলন্ত লাশ উদ্ধার করে শ্রীনগর থানা পুলিশ। 


নির্মল দাস সুরদীয়া গ্রামের নিতাই দাসের পুত্র। 


আরও পড়ুন: ১ যুগের বেশী সময় ধরে বন্ধ ইজ্জতপুর রেল স্টেশন


পুলিশ ও স্থানীয়রা জানায়, নির্মল দাস উপজেলার বাড়ৈগাঁও বাজারে মাছ বিক্রি করতেন। একই বাজারে তার ছেলে সাগর দাস স্বর্ণালংকার তৈরি ও বন্ধকি ব্যবসা করতো। 


সম্প্রতি সাগর দাস ওই এলাকার বেশ কয়েকজনের স্বর্ণালংকার কম টাকায় বন্ধক রেখে তা শ্রীনগর বাজারের সুদের মহাজনদের কাছে দ্বিগুন টাকায় বন্ধক রেখে তা নিজের কাছে রেখে দেয়। কয়েকদিন আগে স্বর্ণালংকার বন্ধক রাখা গ্রাহকরা সাগর দাসের কাছে টাকা ফেরত দিয়ে তাদের স্বর্ণালংকার ফেরত চাইলে সাগর গা ঢাকা দেয়। বিষয়টি নিয়ে পাওনাদাররা শনিবার বিকালে সাগর দাসের বাবা নির্মল দাসের উপর চাপ সৃষ্টি করে এবং তাকে অপমান অপদস্ত করে। 


নির্মল দাস বাড়িতে ফিরে রাতের কোন এক সময়ে আম গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 


শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।


জেবি/ আরএইচ/