ঝিনাইদহে কারাবন্দীদের মাঝে সেলাই মেশিন বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২৭ অপরাহ্ন, ২৫শে জুলাই ২০২৩


ঝিনাইদহে কারাবন্দীদের মাঝে সেলাই মেশিন বিতরণ
ছবি; জনবাণী

ঝিনাইদহ জেলা কারাগারের বন্দীদের মাঝে জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। 


সোমবার (২৫ জুলাই) জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। 


অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট সালমা সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপহার দাতা হিসেবে জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ও ঝিনাইদহ পৌর মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল উপস্থিত ছিলেন। 


এ সময় ঝিনাইদহ জেলা কারাগারের অতিরিক্ত জেল সুপার শরিফুল ইসলাম এসব সেলাই মেশিন গ্রহণ করেন। 


এ সময় মেয়র হিজল বলেন, কারাবন্দীরা যাতে অলস সময় পার না করেন সেই দৃষ্টিকোন থেকে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়। 


আরও পড়ুন: ঝিনাইদহে বিভিন্ন ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা


কারাগারের যে কোন সমস্যা সমাধানে জাহেদী ফাউন্ডেশন পাশে থাকবে এমন প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমরা মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। অনুষ্ঠানে এমব্রডারি মেশিন ১ টি , লক মেশিন ১ টি, বাটন হোল্ডার ১ টি, সিঙ্গার  সেলাই মেশিন ৮ টিসহ মোট ১১ টি সেলাই মেশিন  বিতরণ করা হয়। 


প্রধান অতিথির বক্তব্যে এস এম রফিকুল ইসলাম বলেন, জেল শুধু শাস্তির জন্য নয়, এটা একটা সংশোধনাগারও। তিনি সংশোধনাগরে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করায় ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান। 


অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রথীন্দ্রনাথ রায় ও জাহিদী ফাউন্ডেশনের ল্যান্ড অফিসার রাহাত খানসহ জেলা প্রশাসকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


জেবি/ আরএইচ/