চুয়াডাঙ্গায় তালগাছ পড়ে গৃহবধূর মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুয়াডাঙ্গায় তালগাছ পড়ে গৃহবধূর মৃত্যু

চুয়াডাঙ্গা সদর উপজেলায় তালগাছ গায়ের উপড়ে পড়ে কুয়ারী বেগম (৩৮) নামে এক গৃহবধূর  মৃত্যু হয়েছে। রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে আহত অবস্থায় কুয়ারী বেগমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কুয়ারী বেগম চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়ার গ্রামের ফজলুল উলুম ক্যাডেট স্কিম মাদ্রাসা এলাকার সাহাবুলের স্ত্রী।

নিহতের স্বজনরা জনবাণীকে বলেন, দুপুরে রান্নার জন্য টিউবওয়েলে পানি আনতে যাচ্ছিল কুয়ারী বেগম। এসময় বাড়ির উঠানে থাকা পচা তালগাছ কুয়ারী বেগমের গায়ের উপর পড়ে। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয় তিনি। পরে চুয়াডাঙ্গা ফায়ার ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহত কুয়ারী বেগমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের নেই। 

চুয়াডাঙ্গা ফায়ার ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার অতিকুর রহমান পরিবারের বরাত দিয়ে জনবাণীকে বলেন,  বাড়ির উঠানে থাকা পচা তালগাছ ভেঙ্গে গায়ের উপড়ে পড়ে আহত হয়। পরে আমরা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথ্যে মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন জনবাণীকে বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর কুয়ারী বেগমকে মৃত ঘোষণা করা হয়েছে। তার মাথার পিছনে আঘাত ছিল। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জনবাণীকে বলেন, পচা তালগাছ পড়ে এক নারীর মৃত্যু হয়েছে বলে জেনেছি। পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

এসএ/