শরণখোলায় নাতনিকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪২ অপরাহ্ন, ২৬শে জুলাই ২০২৩


শরণখোলায় নাতনিকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেফতার
প্রতীকী ছবি

বাগেরহাটের শরণখোলায় কিশোরী নাতনিকে ধর্ষণের অভিযোগে নানা আবুল হোসেন হাওলাদার (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 


এদিকে ধর্ষণের শিকার নাতনির মঙ্গলবার বাগেরহাট জেলা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। 


উপজেলার রায়েন্দা বাজারের পূর্ব মাথার নিজ বাসা থেকে সোমবার রাতে আবুল হোসেনকে গ্রেফতার করা হয়। 


শরণখোলা থানার ওসি মো ইকরাম হোসেন জানান, রায়েন্দা বাজারের পূর্ব মাথার চায়ের দোকানি আবুল হোসেনের মেয়ের ঘরের ১৫ বছরের নাতনি তার কাছে বসবাস করে। তার মেয়ে ও জামাই কাজের সুবাধে ভারতে থাকেন। এই সুযোগে  বিভিন্ন সময় লম্পট নানা আবুল হোসেন তার স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে সুযোগমতো নাতনিকে ধর্ষণ করত। 


আরও পড়ুন: ধর্ষণের অভিযোগে এএসপি সোহেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা


তিনি বলেন, একপর্যায়ে গত ২২ জুলাই রাতে সে পুনরায় তার নাতনিকে উপর্যুপরি ধর্ষণ করে। এতে তার নাতনি অসুস্থ হয়ে পড়ে। পরদিন সকালে মেয়েটির খালাতো বোন তাকে চিকিৎসকের কাছে নিয়ে যায়। এ সময় মেয়েটি তার নানা আবুল হোসেন কর্তৃক ধর্ষণের শিকার হওয়ার কথা জানায়। ধর্ষণের ঘটনা আবুল নিজেও পুলিশের কাছে স্বীকার করেছেন। 


এ ব্যাপারে মেয়েটির নানির বোন রেণু বেগম বাদী হয়ে শরণখোলা থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 


এ ব্যপারে মেয়েটির মামা জসিম খলিফা বলেন, এ ধরনের ঘটনা সমাজে আর যাতে না ঘটে সে জন্য আবুল হোসেনের দৃষ্টান্ত মূলক শাস্তি কামনা করি।


জেবি/ আরএইচ/