ফেনীতে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫৮ অপরাহ্ন, ২৭শে জুলাই ২০২৩


ফেনীতে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়
ছবি: জনবাণী

ফেনী জেলার বীর মুক্তিযোদ্ধাদের সাথে নতুন যোগদানকৃত জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তারের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (২৬ জুলাই) সকালে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সভায় বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ফেনী জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব, আব্দুল গণি, ডাক্তার মো. আলাউদ্দিন মজুমদার, মজিবুল হায়দার চৌধুরী, মহিউদ্দিন আহাম্মদ,হাফেজ আহাম্মদ (পিপি), সাংবাদিক আবু তাহের, আবু তাহের চৌধুরী, মোস্তফা হোসেন ও বীর মুক্তিযোদ্ধা আশ্রাফ উদ্দিনসহ বিভিফেনীতে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়ন্ন উপজেলার উপজেলা কমান্ডার এবং ইউনিয়ন কমান্ডারবৃন্দ।


আরও পড়ুন: ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের


এসময় জেলা প্রশাসক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। দেশের প্রত্যেক আন্দোলন-সংগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের অবদান অবিস্মরণীয়। তাই স্বাধীন বাংলাদেশে বীর মুক্তিযোদ্ধাদের অবদান চির অম্লান হয়ে থাকবে।


আরও পড়ুন: ফেনীর সাহেব বাজারে ইত্যাদি ষ্টোর ও ভেষজ চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন


তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধাদের চিকিৎসার সকল সুযোগ-সুবিধার ব্যাপারে কাজ করবেন এবং ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের মিলনায়তনের চলমান অসমাপ্ত কাজ দ্রুত শেষ করবেন।


জেবি/এসবি