নির্যাতন চালিয়ে সরকারের শেষ রক্ষা হবে না: ফেনী জেলা বিএনপি


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩২ অপরাহ্ন, ১লা আগস্ট ২০২৩


নির্যাতন চালিয়ে সরকারের শেষ রক্ষা হবে না: ফেনী জেলা বিএনপি
ছবি: দৈনিক জনবাণী

ঢাকার প্রবেশ পথে বিএনপি ঘোষিত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের যৌথ আক্রমন, হামলা, নির্যাতন ও গণ গ্রেপ্তারের প্রতিবাদে জন সমাবেশ করেছে ফেনী জেলা বিএনপি। সোমবার (৩১ জুলাই) বিকেলে ফেনী জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে ইসলামপুর সড়কে জন সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এম এ খালেক। 


ফেনী পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গাজী হাবিব উল্লাহ মানিক, আনোয়ার হোসেন পাটোয়ারী, আহ্বায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন বাবলু, সাইফুর রহমান রতন, ছাগলনাইয়া উপজেলা বিএনপির আহবায়ক নুর আহম্মদ মজুমদার, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বির, যুগ্ম-আহবায়ক তপন কর, পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল ও যুগ্ম-আহবায়ক খুরশীদ আলম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজ ও জেলা তাঁতী দলের সভাপতি সরওয়ার জাহান শ্রাবণ প্রমুখ। এছাড়া জনসমাবেশে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার অবৈধভাবে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে লুটপাট চালাচ্ছে। জনগণের গণতান্ত্রিক অধিকার হরণ করে ক্ষমতা ধরে রাখতে চায়। তাই বিএনপির নেতাকর্মীদের ওপর চরম নির্যাতন চালাচ্ছে। কিন্তু হামলা চালিয়ে ও মিথ্যা মামলা দিয়ে সরকারের শেষ রক্ষা হবে না। অবিলম্বে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করার জোর দাবি জানান।


জেবি/এসবি