ফেনীতে সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাস মুছাম্মৎ শাহীনা আক্তারের মতবিনিময়


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৫ অপরাহ্ন, ১লা আগস্ট ২০২৩


ফেনীতে সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাস মুছাম্মৎ শাহীনা আক্তারের মতবিনিময়
ছবি: জনবাণী

ফেনীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত প্রথম নারী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার। সোমবার (৩১ জুলাই) বিকেলে ফেনী জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অভিষেক দাসের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, দৈনিক সমকাল স্টাফ রিপোর্টার শাহজালাল রতন, বাংলাভিশনের রফিকুল ইসলাম, চ্যানেল টোয়েন্টিফোর ফেনী জেলা প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, আরটিভি জেলা প্রতিনিধি আজাদ মালদার, দেশ টিভির জেলা প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার, দৈনিক স্টার লাইন সম্পাদক মন্ডলীর সভাপতি জাফর উদ্দিন, দৈনিক ফেনীর সময়ের সম্পাদক শাহাদাত হোসাইন, ভোরের কাগজের শুকদেব নাথ তপন, সাপ্তাহিক উদয়ের সম্পাদক এমএ সাইদ খান, স্বদেশ পত্রের সম্পাদক এনএন জীবন, স্বদেশ কন্ঠের তানজিলা আক্তার প্রমুখ। এ সময় ফেনী জেলা তথ্য অফিসার এস এম আল আমিনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, আজকে শুরু আপনাদের সঙ্গে, জানি না যাওয়ার দিন আপনাদের হাসি মুখগুলো দেখতে পারবো কি না। আমি চেষ্টা করবো আমার দিক থেকে সরকারী নীতিমালা ও নির্দেশনা অনুযায়ী সর্বাত্বক সহযোগিতা ও আমার সরকারের কাজগুলো যা আমার কাছে অর্পিত থাকবে সব যেন আমি সঠিকভাবে পালন করতে পারি। সে জন্য আপনাদের সহযোগিতা আমার খুবই প্রয়োজন। এই সংবাদ মাধ্যমে ফেনী জেলাকে বিশ্বের কাছে তুলে ধরবেন। আমিও আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবো যেন ফেনী জেলাকে বাংলাদেশের কাছে এমন একটা জেলায় পরিণত করতে পারি।


তিনি আরও বলেন, সকলের সহযোগিতায় যেখানে মাদক, কিশোর গ্যাং থাকবে না। যেখানে ভূমি সেবা থেকে শুরু করে কোন সরকারি সেবায় কোন অভিযোগ থাকবে না। সেগুলো সবচেয়ে নূন্যতম পর্যায়ে যেন আনতে পারি।  ফেনী জেলার পরবর্তী প্রজম্মের জন্য কিছু করে রেখে যেতে চাই। আমি চলে গেলেও আমার কর্মের কারনে যেন আপনারা আমাকে মনে রাখেন। সেজন্য আপনারা আমাকে সহযোগিতা করবেন। কোন তথ্য সত্যতা যাচাই করে উপস্থাপন করবেন। যাতে ভুল তথ্য পরিবেশন না হয়।


জেবি/এসবি