সখীপুরে ঘুরতে গেলে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৬


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:০৮ অপরাহ্ন, ৪ঠা আগস্ট ২০২৩


সখীপুরে ঘুরতে গেলে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৬
গ্রেফতারকৃত ৬ আসামি

টাঙ্গাইলের সখীপুরে ঘুরতে গেলে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। 


বৃহস্পতিবার (৪আগস্ট) রাতে উপজেলার কচুয়া চাঁদেরহাট এলাকার একটি শালগজারি বনে এ ঘটনা ঘটে। গণধর্ষণের ঘটনায় ওই এলাকার ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ।


গণধর্ষণের অভিযোগে গ্রেফতার হওয়া ৬ জন, হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল(৩০), হযরত আলীর ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ(২৫) এবং সমেশ আলীর ছেলে মোজাম্মেল হক (৩০)। এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারীর স্বামী বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন।


মামলার এজাহারে সূত্রে জানা যায়, গতকাল বিকেলে সখীপুর উপজেলার একটি গ্রামের বাসিন্দা ওই দম্পতি নয়াকচুয়া গ্রামে অবস্থিত চাঁদেরহাট নামের একটি স্থানে বেড়াতে যান। সন্ধ্যার দিকে তাঁরা ওই স্থানের মূল ফটকে বেরিয়ে আসেন। এ সময় আসামিরা তাঁদের প্রেমিক-প্রেমিকা হিসেবে সন্দেহ করে পাশের একটি গজারিবনে ধরে নিয়ে যায়। সেখানে আসামিরা তাঁদের প্রথমে মারধর করেন। একপর্যায়ে রাত সাড়ে আটটার দিকে স্বামীকে বেঁধে রেখে ওই নারীকে গণধর্ষণ করে। ওই নারী অচেতন হয়ে পড়লে অভিযুক্ত ব্যক্তিরা চলে যায়।


এ বিষয়ে জানতে চাইলে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, বৃহস্পতিবার রাত ১টার দিকে ওই দম্পতি থানায় এসে ধর্ষণের বিষয়টি জানান। সঙ্গে সঙ্গেই ওই গ্রামে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে গ্রেফতার করা হয়। 


গ্রেফতার আসামিদের আজ শুক্রবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।ধর্ষণের সঙ্গে জড়িত বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 


অন্যদিকে নির্যাতনের শিকার ওই নারীকে ডাক্তারি পরিক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।


আরএক্স/