রিজভী আমার বাবার বয়সী, তাকে যেন ক্ষমা করে দেয়া হয়: হিরো আলম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৭ অপরাহ্ন, ৭ই আগস্ট ২০২৩


রিজভী আমার বাবার বয়সী, তাকে যেন ক্ষমা করে দেয়া হয়:  হিরো আলম
হিরো আলম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে মামলা দায়ের করেছেন কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।


সোমবার (৭ আগস্ট) দুপুর ১২ টায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে মামলার আবেদন করেন তিনি। এসময় জবানবন্দি দেয়ার সময় এক পর্যায়ে বলেন, উনি (রিজভী) ক্ষমা চাইলে তাকে যেন মাফ করে দেয়া হয়। 


এসময় হিরো আলমের আইনজীবী মুনসুর আলী রিপন তাকে থামিয়ে মামলা দায়েরের সপক্ষে যুক্তি উপস্থাপন করেন। শুনানিতে তিনি বলেন, একজন মৃত মানুষের বিপক্ষেও মানহানিকর বক্তব্য দেয়া উচিত না। আর হিরো আলম একজন পরিচিত মুখ। তিনি একাধিকবার সংসদ নির্বাচনে অংশ নিয়েছেন। তাকে মামলার আসামি (রিজভী) যেভাবে কটুক্তি করেছেন সেটা কোনভাবেই উচিৎ হয়নি। এরপর আদালত মামলাটি আমলে নিয়ে ডিবি পুলিশকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। একইসাথে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন। 


আরও পড়ুন: রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলা, ডিবিকে তদন্তের নির্দেশ


আদালত থেকে নেমে হিরো আলম বলেন, আপনারা সবাই জানেন গত কয়েকদিন ধরে বিএনপির সিনিয়র নেতারা সহ আরো কিছু নেতারা বিভিন্ন সময়ে গালিগালাজ করে ব্যঙ্গ বিদ্রুপ করে আমাকে নিয়ে কটুক্তি করছে। আমার কথা আমাকে সম্মান দিয়ে কথা না বললে আমার নামটা মুখে নিবেন না, আমাকে নিয়ে কথা বলার দরকার নেই। তাই আমি বিজ্ঞ আদালতকে বলেছি মানুষ ভুলের ঊর্ধ্বে না। মানুষ বলতেই ভুল হয় এই মামলা আমি করতে চাই না। তাকে ক্ষমা করে দিতে বলেছি।


আরও পড়ুন: নাম্বার প্লেট বিহিন গাড়ীতে করে আদালত এলাকায় হিরো আলম


এসময় তিনি আরও বলেন, আর ভবিষ্যতে কোন বিএনপি নেতা কিংবা আওয়ামী লীগ নেতা বা যে কেউ যেন আমাকে নিয়ে এরকম ব্যঙ্গ বিদ্রুপ করে কথা না বলে সে বিষয়ে সতর্ক করে দিতে আমি অনুরোধ করেছি। আজ মামলা করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি মামলা করিনি তো আমি আদালতকে বলেছি তার যদি ভুল হয় তাহলে যেন তাকে ক্ষমা করে দেন।


জেবি/এসবি