নাম্বার প্লেট বিহিন গাড়ীতে করে আদালত এলাকায় হিরো আলম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৯ অপরাহ্ন, ৬ই আগস্ট ২০২৩


নাম্বার প্লেট বিহিন গাড়ীতে করে আদালত এলাকায় হিরো আলম
ছবি: দৈনিক জনবাণী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মামলা করতে ঢাকার আদালত এলাকায় আসেন কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম (হিরো আলম)। তবে আইনজীবীর সাথে পরামর্শ করে মামলা না করে ফিরে যান তিনি।


রবিবার (৬ আগস্ট) ঢাকা গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) অভিযোগের পর মামলা করে ঢাকার আদালতের উদ্দেশে আসেন হিরো আলম। তিনি আদালতে প্রবেশ না করে নাম্বার প্লেট ঢাকা একটি হায়েস গাড়িতে  ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের গাড়ির গ্যারেজ অবস্থান নেন। এসময় তিনি গাড়িতে বসে এ্যাডভোকেট মুনসুর আলী রিপনের সাথে পরামর্শ করে ন্যাশশাল মেডিকেল কলেজ ত্যাগ করেন। এসময় হিরো আলম বলেন, আজ মামলা করবোনা আইনজীবীর সাথে পরামর্শ করতে এসেছি।


এ্যাডভোকেট মুনসুর আলী রিপন বলেন, হিরো আলম মামলার বিষয় আইনগত পরামর্শ করেন।পরবর্তী আমরা সব কিছু জানাবো।


ডিবি কার্যালয় থেকে বের হয়ে হিরো আলম বলেন, বিএনপির সিনিয়র নেতা রুহুল কবির রিজভী অশিক্ষিত বলে গালিগালাজ করেন। আমি ডিবিতে এই নিয়ে অভিযোগ করতে এসেছিলাম। কিন্তু তারা বলেছে এই বিষয়ে ডিবি সরাসরি কোনো মামলা নিতে পারে না। তাই এখন আমি কোর্টে মামলা করতে যাচ্ছি।


তিনি বলেন, আমি অশিক্ষিত। কিন্তু তার দলের নেত্রী কিন্তু এইট পাস। অশিক্ষিত পাগল বলে আমার সম্মানহানি করেছে। সবাই মনে করে আমি বিএনপির লোক। বিএনপির লোক আমাকে নিয়ে কথাবার্তা বলেছে। তারা একটা লোককে নিয়ে হেয় করে কথা বলেছে। অনেকেই নিচু করে, অপমান করে, তুচ্ছ করে আমার সম্পর্কে কথা বলে। জাতীয় পার্টির লোকও আমাকে হেয় করে কথা বলেছে।


আরও পড়ুন: রিজভীর বিরুদ্ধে মামলা করতে এবার আদালতে যাচ্ছেন হিরো আলম


তিনি আরও বলেন, আমি ডিবিতে অভিযোগ দিয়েছি। কিন্তু এখানে এই বিষয়ে কোনো মামলা করা যায় না তাই কোর্টে যাবো মামলা করার জন্য। আমি এখনই যাবো। কোন সম্মানিত লোক কাউকে পাগল ছাগল বলে অপমান করতে পারে না।


দেশের বড় দুই রাজনৈতিক দলের বিষয়ে হিরো আলম বলেন, আওয়ামী লীগ ও বিএনপি দুই দলকে ভালোবাসি। কিন্তু এদের কিছু লোকের এমন কর্মের কারণে আজকে তাদের দলের এই অবস্থা।


আরও পড়ুন: রিজভীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে হিরো আলম


বিএনপি ও আওয়ামী লীগের অনেক লোক আমাকে তুচ্ছতাচ্ছিল্য করে কথা বলে। হিরো আলম বলেন, কোনো দলের সঙ্গে কাজ করেন না। কোনো দলের সঙ্গে যুক্ত নাই, তারপরেও কেন আমাকে নিয়ে কথা বলেন। সংবিধানে কি লেখা আছে? সংবিধানে যোগ্য ব্যক্তি কিংবা লেখাপড়া জানতে হবে যদি না থাকে তাহলে কেন এগুলো নিয়ে কথা বলেন। সংবিধান নিয়ে কথা বলুন। তারপর আমাকে নিয়ে কথা বলেন।


গত ১৮ জুলাই বিএনপির রুহুল কবির রিজভী রাজশাহী নগরীর ভুবন মোহন শহিদ মিনার পার্কে পদযাত্রা কর্মসূচিতে অংশ নিয়ে হিরো আলমকে নিয়ে মন্তব্য করেন। এই মন্তব্যের প্রেক্ষিতে ডিবি প্রধানের সঙ্গে দেখা করতে যান হিরো আলম।


জেবি/এসবি