কালীগঞ্জে ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৫ অপরাহ্ন, ৭ই আগস্ট ২০২৩


কালীগঞ্জে ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
ছবি: জনবাণী

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার ৪১ নং ওয়ার্ডের কলেজ গেইট এলাকা থেকে ৪০০পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পূবাইল থানা পুলিশ। তবে পালিয়ে গেছে ওই দুই মাদক ব্যাবসায়ীর এক সহযোগী। রবিবার (৬ আগস্ট) রাতে তাদের আটক করা হয়।


আটককৃত আসামিরা হলেন,১)রিয়াজ উদ্দিন (৫৩) তিনি গাজীপুর জেলার কালীগঞ্জ থানার মুনসুরপুর গ্রামের মৃত মাহিন উদ্দিনের ছেলে। ২) ইয়াছিন মিয়া (৩৩) তিনি গাজীপুর জেলার কালীগঞ্জ থানার দরিসম গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে। এ ঘটনার সাথে জড়িত পলাতক আসামী হলেন, নুর মোহাম্মদ নুরু (৩৫) তিনি গাজীপুর জেলার কালীগঞ্জ থানার উত্তর ভাদারাতি গ্রামের মৃত ফজলু'র ছেলে  ।


পূবাইল থানায় কর্মরত এসআই হুমায়ুন কবির জানান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি,এডিসির নির্দেশনায় ও পূবাইল থানার সুযোগ্য নবনিযুক্ত অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম এর সহযোগিতায় ৪১ নং ওয়ার্ডের পূবাইল কলেজ গেইট সংলগ্ন পূবাইল আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের সামনে পাকা রাস্তার উপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করিয়া রিয়াজ উদ্দিন ও ইয়াছিন মিয়া নামের দুই মাদক ব্যাবসায়ীদের দেহ তল্লাশি করে চারশত পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়েছে।এসময় পালিয়ে গেছে নুর মোহাম্মদ নুরু নামে অপর এক মাদক ব্যাবসায়ী।


পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান,মাদক নির্মূলে আমার থানা এলাকায় প্রতিনিয়ত পুলিশী অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের ও আইনের আওতায় আনা হবে।


জেবি/এসবি