গলাচিপায় প্রধানমন্ত্রী কর্তৃক গৃহহীন ও ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩২ অপরাহ্ন, ৯ই আগস্ট ২০২৩


গলাচিপায় প্রধানমন্ত্রী কর্তৃক গৃহহীন ও ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর
জমি ও গৃহ হস্তান্তর

পটুয়াখালীর গলাচিপায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ৪র্থ ধাপে সারা বাংলাদেশে ২২,১০১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 


তারই ধারাবাহিকতায় গলাচিপায় উপজেলা প্রসাশনের আয়োজনে গৃহ হস্তান্তর অনুষ্ঠানে ভূমিহীন ও গৃহহীন ২৭ টি পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়। উক্ত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল। 


এসয়ম উপস্থিত থাকেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন। এছাড়া আরো উপস্থিত থাকেন অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) বেগম মরিয়ম। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ার্না মার্জিয়া নিতু, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম,  ডাঃ মেজবাহ উদ্দিন, কৃষি অফিসার আরজু আক্তার, সিনিয়র মৎস্য অফিসার মোঃ জহিরুন্নবী, আওয়ামী লীগ এর সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা হাজী শাহজাহান মিয়া, বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন সানু ঢালী,প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন সহ সরকারি দপ্তরের প্রধান গন ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যান,সুধি সমাজ ও সুফলভোগী ২৭ টি পরিবারবর্গ উপস্থিত থাকেন। 


এসময় তাদের হাতে হস্তান্তর কৃত ঘরের দলিল তুলে দেন।


আরএক্স/