চাঁপাইনবাবগঞ্জে শীর্ষ চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪০ অপরাহ্ন, ১২ই আগস্ট ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে শীর্ষ চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার
ছবি: ‍জনবাণী

চাঁপাইনবাবগঞ্জে নাচোল থানায় পৃথক দুটি চুরির ঘটনায় জেলার শীর্ষ চোরচক্রের সদস্য আরিফুল ইসলাম (ভটা) সহ ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। 


শনিবার (১২ আগষ্ট) বিষয়টি নিশ্চিত করে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান।


জানা গেছে, জেলা পুলিশ সুপার ছাইদুল হাসান (পিপিএম সেবা) দিক নির্দেশনা গত (২৪ ঘন্টায়) জেলার সদর, শিবগঞ্জ, গোমস্তাপুর ও রাজশাহী জেলার মহানগর মতিহার থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৪ জন আসামীকে গ্রেফতার করা হয়। আটককৃতদের দেয়া তথ্যে ও হেফাজত হতে ০৫ ভরি ৫ আনা স্বর্ণ, চোরাই স্বর্ণ উদ্ধার করা হয়। এছাড়াও স্বর্ণ বিক্রির নগদ ৪৩, হাজার টাকা ও চোরাই কাজে ব্যবহৃত ০২ টি মোটর সাইকেল, ০৩টি ফোন ও একটি টিপ চাকু উদ্ধার করা হয়।


আটককৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ পৌর পিটিআই বস্তি এলাকার দুলালের ছেলে আরিফুল ইসলাম (ভটা) (৩১), শিবতলা মালোপাড়া শ্রী সম্ব সরকার ছেলে শ্রী সুমন সরকার (৩৮), বড় ইন্দ্রিরা আবুল কালাম আজাদের ছেলে মোবারক হোসেন (৩৪), লইলাপাড়া ভেলুর মোড় মেরাজ আলী'র ছেলে শাহজাহান (২৭), কে আটক করা হয়।


নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান বলেন, নাচোল থানা এলাকায় পৃথক ২টি চুরির ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।


জেবি/এসবি