কেন্দুয়ায় এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৫৪ পূর্বাহ্ন, ১৩ই আগস্ট ২০২৩


কেন্দুয়ায় এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার
কেন্দুয়া থানা

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের অন্তর্গত বৈশ্যবাট্টা গ্রামের বৈশ্যবাট্টা মডেল একাডেমি টু মনকান্দা রাস্তার পাশে পতিত জমিতে শনিবার (১২ আগষ্ট) সকাল বেলায় এক  যুবকের লাশ পাওয়া গেছে। 

 

লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয় এলাকাবাসী। এলাকাবাসী সূত্রে জানা যায় যুবককে ধারালো অস্ত্রের মাধ্যমে রাতেই বেলায় জবাই করে হত্যা করা হতে পারে। নিহত যুবকের  গলায় আঘাতের চিহ্ন আছে  এবং রাস্তায় রক্তের দাগের আলামত দেখা যায়। 


গন্ডা ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম আকন্দ কল্যান মনকান্দা গ্রামের রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। খবর পেয়ে কেন্দুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ ফারাবি এবং ওসি আলী হোসেন পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


সহকারী পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ ফারাবি বলেন নিহতের লাশ প্রথমে অজ্ঞাত হিসাবে স্থানীয়রা থানায় খবর দেন।আমরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের পকেটের একটি কার্ড দেখে লাশ সনাক্ত করেছি। 


কেন্দুয়া থানা পুলিশের উপপরিদর্শক মির্জা সফিউল্লাহ  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহত যুবকের পরিচয় পাওয়া গিয়েছে।তার নাম বাদল মিয়া(৩৪)।তিনি কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের কিসমত চিথুলিয়া গ্রামের  সুলতু মিয়ার ছেলে। 


তিনি নিজের মটর সাইকেল ভাড়ায় চালাতেন বলে জানা গেছে।ধারনা করা হচ্ছে তাকে গলাকেটে হত্যা করে মোটরসাইকেল নিয়ে গেছে।লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে। 


আরএক্স/