চাঁপাইনবাবগঞ্জে ইইডি'র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪২ অপরাহ্ন, ১৫ই আগস্ট ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে ইইডি'র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
জাতীয় শোক দিবস পালন

চাঁপাইনবাবগঞ্জে ইইডি'র উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ ১৫আগষ্টে শাহাদাত বরণকারী সকল শহীদের বিনম্র শ্রদ্ধা ও জাতীয় শোক দিবস পালন। 


মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালে চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) নির্বাহী প্রকৌশলী রাকিবুল আহসান কর্মকর্তাদের সাথে নিয়ে অত্র কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলন। জেলা শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠের পূর্ব দক্ষিণ কোণে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এরপর (ইইডি) সভা কক্ষে বঙ্গবন্ধুর সংগ্রামী কর্মময় জীবনীভিত্তিক আলোচনা ও ১৫ আগষ্ট সকল শহিদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়। কার্যালয় চত্বরে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে সামাজিক কর্মকাণ্ডের অংশ হিসেবে বৃক্ষরোপণ করা হয়।


দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোনার বাংলা গড়ার স্বপ্নদ্রষ্টা ও বঙ্গবন্ধুর আদর্শিক নেতৃত্ব ও জীবনী বিষয়ক অনুষ্ঠানে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)'র নির্বাহী প্রকৌশলী রাকিবুল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) সহকারী প্রকৌশলী -২ আসাদুজ্জামান, সহকারী প্রকৌশলী -৩ রাশেদুজ্জামান রনি, সদর উপ- সহকারী প্রকৌশলী আল মামুন প্রমুখ।শিবগঞ্জ উপ-সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন। 


স্বাগত বক্তব্য রাখেন, (ইইডি) কার্যালয়ের কম্পিউটার অপারেটর মেসবাউল হক। এছাড়াও উপস্থিত ছিলেন অত্র (ইইডি) কার্যালয়ের সকল কর্মকর্তা -কর্মচারী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আরএক্স/