সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৫ অপরাহ্ন, ১৬ই আগস্ট ২০২৩


সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান
বই বিতরণ

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে।


এরই ধারাবাহিকতায় দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি তৈকর্মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ”মন্দিরে সহায়তা, অসহায়দের মাঝে ঢেউটিন, দুঃস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন, গরিব কৃষকদের মাঝে স্প্রে মেশিন, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক অনুদান ও বই বিতরণ সহ অন্যান্য সামগ্রী বিতরণ করেন সিন্দুকছড়ি জোন।


বুধবার (১৬ আগস্ট) সকাল ৯টায় সিন্দুকছড়ি জোনের আওতাধীন দায়িত্বপূর্ণ এলাকার হতদরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনী। এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসিজি এবং জোনের অন্যান্য অফিসার বৃন্দ।


জোন কমান্ডার এলাকার শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এসময় সুবিধাপ্রাপ্ত ব্যক্তিগণ তাদের কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।


আরএক্স/