সড়ক দুর্ঘটনায় চুয়াডাঙ্গা সাব রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী নিহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০১ অপরাহ্ন, ১৮ই আগস্ট ২০২৩


সড়ক দুর্ঘটনায় চুয়াডাঙ্গা সাব রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী নিহত
হারুন অর রশিদ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে সদর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী হারুন অর রশিদ (৫৫) নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী। 


শুক্রবার(১৮ আগস্ট) দুপুরে দামুড়হুদা উপজেলার ব্র্যাক মোড়ের অদূরে কবরস্থানের কাছে ওই দূর্ঘটনা ঘটে। নিহত হারুন অর রশিদ দামুড়হুদা উপজেলার ছাতিয়ানতলা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। গুরুতর আহত তার স্ত্রী শামসুন্নাহার মিনাকে (৪৫) সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঘটনার প্রত্যক্ষদর্শী দামুড়হুদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী জানান, দুপুরে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন হারুন অর রশিদ। 


এসময় দামুড়হুদা ব্র্যাক মোড়ে অদূরে কবরস্থানের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন হারুন অর রশিদ ও তার স্ত্রী শামসুন্নাহার মিনা। তাদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হারুন অর রশিদ।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জোবায়দা জামান জয়া বলেন, দূর্ঘটনায় হারুন অর রশিদের ডান পা ও হাত ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছিল। তার শরীরের বিভিন্ন স্থান আঘাতপ্রাপ্ত হয়েছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়ার পরামর্শ দিই। 


পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার স্ত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে।


দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।