চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ এসআই হলেন খান আব্দুর রহমান


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪৬ অপরাহ্ন, ১৮ই আগস্ট ২০২৩


চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ এসআই হলেন খান আব্দুর রহমান
পুলিশ সুপারের হাত থেকে শ্রেষ্ঠ অফিসার সন্মাননা ক্রেষ্ট নিচ্ছেন এসআই আব্দুর রহমান

দর্শনার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, অস্ত্র উদ্ধার, মাদক, সাজাপ্রাপ্ত আসামি, ওয়ারেন্ট তামিল, গ্রেফতারসহ সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হয় খান আব্দুর রহমান। 


বৃহস্পতিবার (১৭ আগষ্ট) দুপুরে  চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আব্দুলাহ্ আল মামুন মাসিক কল্যান সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার হিসাবে নির্বাচিত করেন তাকে। 


ভালো কাজের জন্য শ্রেষ্ঠ অফিসার হিসাবে সন্মাননা ক্রেষ্ট, সার্টিফিকেট ও প্রাইজবন্ড তুলে দেন তার হাতে। 


এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিছুজ্জামান। 


এছাড়াও উপস্থিত ছিলেন ডিআইও-১ আবু জিহাদ ফখরুল আলম খান।চুয়াডাঙ্গা জেলার সকল থানার অফিসার ইনচার্জ গণ। 


এ ব্যাপারে এসআই খান আব্দুর রহমান জানান, চুয়াডাঙ্গা জেলার পুলিশের অভিভাবকের হাত থেকে শ্রেষ্ঠ এসআই এর পুরস্কার গ্রহণ সত্যি আনন্দের। দর্শনা থানার (ওসি) বিপ্লব কুমার সাহা ও পরিদর্শক (তদন্ত) এস,এম আমানউল্লা আমান স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। কারণ তাদের দিক নির্দেশনা না পেলে এ অর্জন সম্ভব ছিল না। এজন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যারা অসামান্য অবদানে সামান্য ভূমিকা রেখেছেন। 


তিনি আরও জানান, পেশাগত পুরষ্কার প্রাপ্তির এ গৌরব শুধু তার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। এ পুরষ্কার প্রাপ্তি তার পেশাগত দক্ষতায় আরো উৎসাহ ও প্রেরণা যোগাবে। এদিকে তার এ পেশাগত সাফল্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ব্যক্তিগত ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।


আরএক্স/