বাগেরহাটে তাঁতীলীগের অফিসে দূর্বৃত্তের হানা, ভাংচুর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৯ অপরাহ্ন, ২০শে আগস্ট ২০২৩


বাগেরহাটে তাঁতীলীগের অফিসে দূর্বৃত্তের হানা, ভাংচুর
অফিসে ভাংচুর

বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নে তাঁতী লীগের অফিসে ভাংচুর চালিয়েছে অজ্ঞাত দূর্বৃত্তরা।


শনিবার (১৯ আগষ্ট) গভীর রাতে বেমরতা ইউনিয়নের চরগ্রামে ৪নং ওয়ার্ডে তাঁতী লীগের অফিসে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রবিবার (২০ আগষ্ট) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে বাগেরহাট মডেল থানা পুলিশ। 


চরগ্রামের স্থানীয় বাসিন্দা বেলায়েত হোসেন বিলু বলেন, তাঁতী লীগের অফিসের নিচে আমার দোকান। গভীর রাতে কোন এক সময় কে বা কারা ভাংচুর চালায়। সকালে এসে দেখতে পাই অফিসে থাকা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, আমাদের এমপি শেখ হেলাল ও শেখ তন্ময়সহ বিভিন্ন রাজনৈতিক নেতার ছবি ও চেয়ার টেবিল ভাংচুর করা হয়। 


আমরা ঘটনার সাথে জড়িত গ্রেফতার পূর্বক শাস্তির দাবী জানাই। বাগেরহাট সদর উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম বলেন, বাগেরহাটে তাঁতী লীগের কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে কতিপয় দূর্বৃত্তরা এমন ন্যাকার জনক ঘটনা ঘটিয়েছে। তারা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমাদের এমপি শেখ হেলাল ও শেখ তন্ময় এর ছবি ভাংচুর করেছে। 


আমি খবর পেয়েছি, গভীর রাতে এখানে পিকনিক করেছে কিছু স্থানীয় ও বহিরাগত লোকজন। স্থানীয় এলাকাবাসি ও আমাদের ধারনা ওই লোকজন এই হামলা চালিয়েছে।


বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে, এম আজিজুল ইসলাম বলেন, গভীর রাতে তাঁতী লীগের অফিসে ভাংচুরের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরএক্স/