মাদকের টাকা না দেয়ায় ছেলের হাতে বাবা খুন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৭ অপরাহ্ন, ২১শে আগস্ট ২০২৩


মাদকের টাকা না দেয়ায় ছেলের হাতে বাবা খুন
নিহত জলিল উদ্দিন

মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচর এলাকায় সোমবার সকালে মাদকের টাকা না দেয়ায় মাদকাসক্ত ছেলের হাতে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত জলিল উদ্দিন বয়রা (৫৫) একই এলাকার মৃত সোনামদ্দি বয়রার ছেলে। অভিযুক্ত ইউসুফ বয়রা জলিল উদ্দিন বয়রার বড় ছেলে। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মাদকের টাকা চাওয়া নিয়ে বাবা জলিল উদ্দিনের সাথে ছেলে ইউসুফের বিরোধ চলছিলো। সোমবার সকাল ১০টার দিকে মিয়াচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আঁচার বিক্রি শুরু করেন জলিল উদ্দিন। 


সেখানে ছেলে ইউসুফ মাদকের টাকা চাইলে না দেয়ায় জেরে হঠাৎ তার বিদ্যালয়ের সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জলিলকে আহত করে। আঁচার বিক্রেতার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় ইউসুফ। গুরুতর আহত অবস্থায় জলিলকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


বাহাদুরপুর ইউনিয়নের গ্রাম পুলিশ মো. সাহাবুদ্দিন শেখ বলেন, বিদ্যালয়ের কাছে জলিলকে কুপিয়ে হত্যা করা হয়। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ইউসুফ। এই ঘটনার বিচার দাবি করছি।


নিহতের স্বজনরা জানান, ভ্যান চালায় ইউসুফ। প্রায়ই তার বাবার সাথে মাদকের টাকা চাওয়া নিয়ে বিরোধ হয়। এজন্য কয়েকবার ইউসুফকে রশি দিয়ে বেঁধেও রাখা হয়। পরে এরই জেরে তার বাবাকে কুপিয়ে হত্যা করে ইউসুফ।


মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, ছেলের হাতে বাবা খুনের খবর পেয়ে হাসপাতাল ও ঘটনস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্বজনদের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরএক্স/