৫ হাজার টাকা জরিমানা দেখে জ্ঞান হারালেন মোটরসাইকেলচালক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:২০ অপরাহ্ন, ২২শে আগস্ট ২০২৩


৫ হাজার টাকা জরিমানা দেখে জ্ঞান হারালেন মোটরসাইকেলচালক
ছবি: সংগৃহীত

শরীয়তপুরে ট্রাফিক পুলিশের ৫ হাজার টাকার মামলায় জ্ঞান হারিয়েছেন এক মোটরসাইকেলচালক। ড্রাইভিং লাইসেন্সের মেয়াদ ও হেলমেট না থাকায়তা তাকে মামলা দেয়  সদর ট্রাফিক বিভাগ। এতে তিনি জ্ঞান হারান। সোমবার (২১ আগস্ট) শরীয়তপুরের মনোহর বাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।


অজ্ঞান হওয়া ব্যক্তি হলেন, গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের মাছুয়াখালী গ্রামের আব্দুল লতিফ জমাদারের ছেলে নেছার উদ্দিন (৩০)। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালান।


মঙ্গলবার (২২ আগস্ট) শরীয়তপুর সদর ট্রাফিক বিভাগের টিএসআই ফজলুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। 


আরও পড়ুন: শরীয়তপুরে কারিগরি ও বৃত্তিমূলক সপ্তাহের উদ্বোধন


ট্রাফিক পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে মনোহর বাজার মোড়ে চেক পোস্ট বসায় ট্রাফিক পুলিশ। এ সময় নেছার দুই যাত্রী নিয়ে শরীয়তপুর থেকে নাগেরপাড়ার দিকে রওয়ানা করলে চেক পোস্টে তার লাইসেন্সসহ কাগজপত্র পর্যবেক্ষণ করা হয়। কিন্তু তার কয়েকমাস আগে ড্রাইভিং লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পুলিশ তাকে ডিজিটাল ডিভাইসে পাঁচ হাজার টাকার মামলা দেয়। এ সময় জরিমানার অংক দেখে জ্ঞান হারিয়ে ফেলেন নেছার।


আরও পড়ুন: শরীয়তপুরে বজ্রপাতে প্রাণ গেল ৩ জনের


শরীয়তপুর সদর ট্রাফিক বিভাগের টিএসআই ফজলুল করিম জানান, নেছার উদ্দিনের ড্রাইভিং লাইসেন্স মেয়াদোত্তীর্ণ আর ওভারলোড নিয়ে গাড়ি চালাচ্ছিল। অনলাইন ডিভাইসে তাকে মামলা দেওয়া হলে জরিমানা আসে ৫ হাজার টাকা। টাকার পরিমাণ দেখে নেছার অচেতন হয়ে পড়েন। তার সহযোগীরা তাকে হাসপাতালে নিয়ে যান।


জেবি/এসবি