বিজয়নগরে ২৪ ঘন্টায় তিনজনের মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০৫ অপরাহ্ন, ২২শে আগস্ট ২০২৩


বিজয়নগরে ২৪ ঘন্টায় তিনজনের মরদেহ উদ্ধার
বিজয়নগর থানা

বিজয়নগর উপজেলার বিভিন্ন জায়গায় ভিন্ন ভিন্ন কারণে গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।


সোমবার (২১ আগস্ট) দিবাগত রাতে চান্দুরা ইউনিয়নের আলাদাউদপুর গ্রামের বাদল সাহার স্ত্রী সুচিত্রা সাহা (২৮) নিজ ঘরের তীরের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। 


অপর দিকে পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মো. কালাম মিয়া (৪৫) সকালবেলা পরিবারের সাথে অভিমান করে বিষপান করার পর তাকে প্রথমে নেয়া হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। উন্নত চিকিৎসার জন্য তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


অন্যদিকে উপজেলার হরষপুর ইউনিয়নের শিশাউড়া জালালপুর গ্রামের এক পুকুর থেকে একটি অজ্ঞাত লাশ পানিতে ভাসতে দেখে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দিলে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন। পরে বিজয়নগর থানা পুলিশের চেষ্টায় লাশ সনাক্ত করে জানতে পারে লাশের বাড়ি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার  কালাপুর মাজদিহি এলাকার মৃত জয়নাল আবেদীন এর ছেলে হোসেন মিয়া (৫০)।

 

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মো. রাজু আহমেদ জানান, পৃথক ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে প্রাথমিক সুরতহাল করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর রহস্য উদঘাটন হবে বলে তিনি জানান।


আরএক্স/