গোপালগঞ্জে জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩০ অপরাহ্ন, ২৩শে আগস্ট ২০২৩


গোপালগঞ্জে জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
রাষ্ট্রীয় স্লোগান শীর্ষক সেমিনার

জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান সুপ্রীম কোর্টের রায়ের তাৎপর্য শীর্ষক সেমিনার ও জয় বাংলা শেখ রাসেল মেধাবৃত্তি এবং গোপালগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৩ আগস্ট) বেলা ১১টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি অডিটরিয়ামে মহামান্য সুপ্রীম কোর্টের মাননীয় বিচারপতি এফ আর এম নাজমুল আহসান এবং বিচারপতি কে এম কামরুল কাদের কর্তৃক ২০২০ সালের ১০ মার্চ ঘোষিত জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান রায়ের তাৎপর্য শীর্ষক সেমিনার ও জয় বাংলা শেখ রাসেল মেধাবৃত্তি এবং গোপালগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. মুন্সী আতিয়ার রহমান। 


জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদ গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এনায়েত হোসেন ও জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদ গোপালগঞ্জ শহর শাখার সাধারণ সম্পাদক এড. ফয়সল সিদ্দিকীর যৌথ সঞ্চালনায় উক্ত সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মাননীয় বিচারপতি নিজামুল হক নাসিম।


উক্ত সেমিনারের উদ্বোধন করেন জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের সভাপতি ও সুপ্রীম কোর্ট বারের সাধারণ সম্পাদক ড. বশির আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ কিউ এম মাহাবুব, গোপালগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপপরিচালক (ডিডিএলজি) আজহারুল ইসলাম, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অব বাংলাদেশ মো. গিয়াস উদ্দিন, বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. ওহিদ আলম লস্কর।


পরে বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. ওহিদ আলম লস্কর, প্রধান শিক্ষক জয়নব খানম, প্রধান শিক্ষক প্রদীপ কুমার শিকদার, এবং শিক্ষার্থীদের মাঝে শেখ রাসেল মেধাবৃত্তি, সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। পরে জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের নেতৃবৃন্দ সকলকে সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর গভীর শ্রদ্ধা নিবেদন করেন।



আরএক্স/