প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হুমায়ুনের উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৪ অপরাহ্ন, ২৫শে আগস্ট ২০২৩


প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হুমায়ুনের উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প
মেডিকেল ক্যাম্প ও রক্তদান

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনের উদ্যোগে কিশোরগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে। 


জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার (২৫ আগস্ট) এ কর্মসূচির আয়োজন করা হয়।


সকালে কিশোরগঞ্জ শহরের হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয়ে কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম. এ আফজল।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান।


প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. দীন মোহাম্মদ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা. হাবিবুর রহমান, কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, হোসেনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তানভির হাসান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি।


ফ্রি চিকিৎসা ক্যাম্পে ঢাকা ও কিশোরগঞ্জের বিশেষজ্ঞ চিকিৎসকরা বিকাল ৬টা পর্যন্ত চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করবেন। অনুষ্ঠানে ছাত্রলীগ ও যুব লীগের নেতাকর্মীরা স্বেচ্ছায় রক্তদান করেন।


আরএক্স/