মির্জাপুরে আবাসিক হোটেলে অভিযান, নারীসহ গ্রেফতার ২৫


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১১ অপরাহ্ন, ২৬শে আগস্ট ২০২৩


মির্জাপুরে আবাসিক হোটেলে অভিযান, নারীসহ গ্রেফতার ২৫
ফাইল ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৩ নারীসহ মোট ২৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৫ আগস্ট) ৫টার দিকে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের গোড়াই এলাকায় অবস্থিত ইয়ার গার্ডেন নামক একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়।


থানা সূত্রে জানা যায়, গোড়াই দক্ষিণ নাজিরপাড়া এলাকার বাসিন্দা মোবারক হোসেন খান ও মোতালেব হোসেন খানের একটি ভবনের তৃতীয় তলায় ইয়ার গার্ডেন নামের একটি আবাসিক হোটেল খোলা হয়েছিলো। সেখানে মোট ১০টি রুমে প্রতিদন বিভিন্ন বয়সের মেয়েদেরকে  দিয়ে। এই সমস্ত অসামাজিক কার্যকলাপ চালানো হয়। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালায়।


গ্রেফতারকৃতরা হলেন- আবাসিক হোটেলের ম্যানেজার পিন্টু, বরিশালের উজ্জল হোসেন, কুড়িগ্রামের সাইদুল, রংপুরের মামুন, নারায়ণগঞ্জের আবু তালেব, লালমনিরহাটের সোহাগ, কুড়িগ্রামের ফারুক হোসেন, টাঙ্গাইলের মিজানুর রহমান, পাবনার আলম, বগুড়ার খাজা মোল্লা, কিশোরগঞ্জের মিম আক্তার, কুড়িগ্রামের জয়নব বেগম ও শিল্পী আক্তার, কুষ্টিয়ার হাসিনা বেগম ও রহিমা বেগম, গাইবান্ধার সাথি বেগম, শরিফা আক্তার ও সাবিনা আক্তার, গাজীপুরের বৃষ্টি আক্তার, বরিশালের সোনিয়া আক্তার, দিনাজপুরের হোসনে আরা বেগম, বরিশালের তানজিলা আক্তার ও শেরপুরের নাসিমা আক্তার।


এ ব্যাপারে মির্জাপুর থানার দেওহাটা ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) মো. আইয়ুব খান জনবাণীকে জানান, মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের শিল্পাঞ্চল এলাকায় আবাসিক হোটেলের নামে একটি ইয়ার গার্ডেনে অনেকদিন ধরে অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত ছিল। অভিযান পরিচালনা করে লোকদেরকে আটক করা হয়েছে।


এ বিষয়ে জড়িত না থাকায় দু-জনকে ছেড়ে দেওয়া হয়। উক্ত ঘটনায় জড়িত থাকা ব্যক্তিদের নামে মামলার প্রস্তুতি চলমান রয়েছে।


জেবি/এসবি