পঁচাত্তরের খুনিদের পক্ষে সাফাই গায় বিএনপি-জামাত: বাহাউদ্দিন নাছিম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৯ অপরাহ্ন, ২৬শে আগস্ট ২০২৩


পঁচাত্তরের খুনিদের পক্ষে সাফাই গায় বিএনপি-জামাত: বাহাউদ্দিন নাছিম
ছবি: দৈনিক জনবাণী

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, খুনিদের অপরাজনীতির বিরুদ্ধে জনমত গড়ে তুলতে হবে, আমরা সমৃদ্ধশালী জাতি হিসেবে গড়ে উঠতে চাই। ৭৫' এর খুনিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহেনাকেও হত্যা করতে চায়। 


তিনি আরও বলেন, সাম্প্রদায়িক সহিংসতাকারিদের আমরা ক্ষমতায় আনতে চাই না ও দেশকে আবার ধ্বংস করতে দিতে পারি না। ৭৫' এর খুনিদের পক্ষে সাফাই গায় বিএনপি-জামায়াত। 


শনিবার (২৬ আগস্ট) প্রাণিসম্পদ অধিদপ্তর চত্বরে বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় তিনি এ এসব কথা বলেন।


বিশেষ অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. নাহিদ রশীদ বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা ছিলো আমাদের অর্থনৈতিক মুক্তির বারতা।  বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে আমাদের সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।


বাংলাদেশ কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. এমদাদুল হক তালুকদার, কৃষিবিদ ইন্সটিটিউটশন বাংলাদেশের মহাসচিব খায়রুল আলম প্রিন্স, বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ড. মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা এ সময় উপস্থিত ছিলেন। 


বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সভাপতি ডা. ফজলে রাব্বি মন্ডল আাতার সভাপতিত্বে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমানসহ অনেকেই বক্তব্য প্রদান করেন।


জেবি/এসবি