মু্ন্সীগঞ্জে বিয়ের ২৬ দিনেই লাশ হলো তরুণী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৫ অপরাহ্ন, ২৭শে আগস্ট ২০২৩


মু্ন্সীগঞ্জে বিয়ের ২৬ দিনেই লাশ হলো তরুণী
ফাইল ছবি

মুন্সীগঞ্জের লৌহজংয়ের কলমা ইউনিয়নের মধ্য কলমায় শনিবার (২৬ আগষ্ট) বিকালে শ্বশুরবাড়ি থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় জান্নাতুল ফেরদৌস ছোঁয়ামনি (১৮) নামের এক তরুণী গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের ।


নিহত ওই গৃহবধূর ভাই মারুফ খান জানান, চলতি মাসের ১ তারিখে ছোয়ামনি একই গ্রামের  প্রেমিক মুন্নার সঙ্গে পালিয়ে বিয়ে করে। পালিয়ে যাওয়ার কারণে অভিমান করে পরিবারের সদস্যরা ছোয়ামনির সাথে যোগাযোগ করা বন্ধ করে দেয়।


গত সপ্তাহে তারা লোকমুখে জানতে পারেন শ্বশুরবাড়িতে ছোয়ামনিকে নির্যাতন করা হচ্ছে। শনিবার দপুর ১ টার দিকে ছোয়ামনি তার বাবাকে ফোন দিলেও  কাজের ব্যস্ততায় তিনি ফোন ধরতে পারেননি। বিকেল তিনটার দিকে খবর আসে ছোয়ামনি আত্মহত্যা করেছে। মারুফ মনে করেন তার বোন আআত্মহত্যা করেনি, তাকে শ্বশুরবাড়ির লোকজন হত্যা করেছে।


লৌহজং থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, সন্ধ্যায় গহবধূর লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মামলা রুজ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য রবিবার সকালে মরদেহ মন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ছাড়া অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানো হবে।


আরএক্স/