কালীগঞ্জে শিক্ষককে পিটিয়ে হত্যা নিশ্চিত করতে পুকুরে নিক্ষেপ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০০ অপরাহ্ন, ২৯শে আগস্ট ২০২৩


কালীগঞ্জে শিক্ষককে পিটিয়ে হত্যা নিশ্চিত করতে পুকুরে নিক্ষেপ
সাগর পিরিচ

গাজীপুরের কালীগঞ্জে এক শিক্ষককে পিটিয়ে হত্যা নিশ্চিত করতে পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২৬ আগস্ট) গভীর রাতে উপজেলার নাগরী ইউনিয়নের দোয়ানী গ্রামের অরিটন পিরিচের বাড়িতে। 


অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার রাত দেড়টার দিকে দোয়ানী গ্রামের অরিটন পিরিচের পুত্র ও ড্যানিয়েল ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষক সাগর পিরিচ (৩১) নিজ বসত ঘরের ঘুমিয়ে থাকাবস্থায় পার্শ্ববর্তী সুজাপুর গ্রামের বাদল চন্দ্র মন্ডলের পুত্র মহন চন্দ্র মন্ডল (২৮), সোনাচান মন্ডলের দুই পুত্র তন্ময় চন্দ্র মন্ডল (২৭) ও প্রনয় চন্দ্র মন্ডল (৩০), বজিন্দ্র চন্দ্র মন্ডলের পুত্র অনিক চন্দ্র মন্ডল (২৬) সহ অজ্ঞাত ৭/৮ জন সাগরকে ডাকাডাকি করে ঘর থেকে বের করে। এসময় সন্ত্রাসীরা লাঠি, রড, দা, ছেনি নিয়ে অতর্কিতভাবে সাগরের উপর হামলা করে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে তারা সাগরের মৃত্যু নিশ্চিত করতে তাকে তুলে নিয়ে বাড়ির পাশের পুকুরে ফেলে দেয়। সাগরের চিৎকারে তার তার বাবা মা ও প্রতিবেশীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তারা সাগরকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 


এ বিষয়ে সাগর পিরিচ বাদী হয়ে ২৮ আগষ্ট রাতে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ সাব্বির রহমান জানান, অভিযোগ পেয়েছি। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত কার্যক্রম চলমান আছে।


আরএক্স/