সুযোগ দিলে উন্নয়ন কাকে বলে দেখিয়ে দিবো: আশরাফুজ্জামান হিশাম


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৯ অপরাহ্ন, ২৯শে আগস্ট ২০২৩


সুযোগ দিলে উন্নয়ন কাকে বলে দেখিয়ে দিবো: আশরাফুজ্জামান হিশাম
আশরাফুজ্জামান হিশাম

আওয়ীলীগের দুঃসময়ে মাগুরা ২ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য আমার পিতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান এই মহম্মদপুর-শালিখাতে বাইসাইকেল চালিয়ে, লজিং থেকে এলাকার প্রতিটি মানুষের কাছে গিয়ে আওয়ামী লীগের জন্য কাজ করেছেন। এই এলাকায় আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন। 


আজ ১৫ টি বছর দল ক্ষমতায় রয়েছে, সারাদেশ উন্নয়নের দিকে তাকালে, আর আমার মহম্মদপুর-শালিখার দিকে তাকালে, এই এলাকার মানুষের মুখের দিকে তাকালে নিজেকে অপরাধী মনে হয়। আমাকে এই এলাকার জনগণ সুযোগ দিলে দেখিয়ে দিতে চাই ভালবাসা কাকে বলে, উন্নয়ন কাকে বলে মাগুরার মহম্মদপুর উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসাবে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টানা ১৫ মিনিটের বক্তব্যে কথা গুলো বলেন মাগুরা-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য পুত্র আলহাজ্ব আশরাফুজ্জামান হিশাম।


সোমবার (২৮ আগস্ট) বিকাল ৫ টায় স্থানীয় মহম্মদপুর বাস স্ট্যান্ডের পাশে উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধাঞ্জলি ও দোয়া করা হয়। 


অনুষ্ঠানে প্রধান অতিথি মাগুরা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ এর প্রধান উপদেষ্টা ও পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সাধারন আলহাজ্ব আশরাফুজ্জামান হিশাম। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন মহম্মদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহেল কাফী।


মহম্মদপুর উপজেলা আওয়ামী মৎসজীবি লীগ সভাপতি মোঃ শেখ ইউনুচ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শামীম আশরাফ শাওনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই মিয়া, সহ-সভাপতি মোছাঃ নাজমীন রাব্বানী, যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তরিকুল ইসলাম তারা, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ঈদুল শেখ, জেলা আওয়ামী মৎসজীবি লীগ সভাপতি দাউদ জোয়ার্দার,  সাধারণ মোঃ সজল মোল্লা, মহম্মদপুর উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক রুপালি আক্তার রুপা  সহ স্থানীয় নেতৃবৃন্দ।


এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সদস্যগণ, আওয়ামিলীগ, মহিলা আওয়ামী লীগ, মৎসজীবি লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।


আরএক্স/