যুবলীগ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২২ অপরাহ্ন, ২৯শে আগস্ট ২০২৩


যুবলীগ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা
আসাদুজ্জামান আসাদ। ফাইল ছবি

ময়মনসিংহের মুক্তাগাছায় দুবৃত্তরা কুপিয়ে আসাদুজ্জামান আসাদ (৩২) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে ও হত্যা করেছে। এসময় নাহিদ নামে আরেক যুবক আহত হয়েছে। 


সোমবার (২৮ আগস্ট) রাত ৯টার দিকে পৌর শহরের আটানী বাজারে এ ঘটনা ঘটে। নিহত আসাদ উপজেলার তারাটী পূর্বপাড়া গ্রামের শামসুল হকের ছেলে। মুক্তাগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ হত্যার ঘটনা নিশ্চিত করেছেন।


পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত ৯টার শহরের আটানী বাজারে একটি চায়ের দোকানে বসে আসাদ, নাহিদসহ কয়েকজন চা পান করেছিল। এসময় হঠাৎ করে ১৫ থেকে ২০ জনের একদল যুবক চাইনিজ কুড়াল, রড, হকিস্টিকসহ দেশীয় অস্ত্রশস্র নিয়ে এসে আসাদকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। এতে আহত হয় সঙ্গে থাকা নাহিদও। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১ টার দিকে আসাদের মৃত্যু হয়। 


মুক্তাগাছা উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ ও উপজেলা আওয়ামীলীগ এর সহসভাপতি দেবাশীষ ঘোষ বাপ্পী জানান নিহত আসাদ তারাটি যুবলীগের একজন কর্মী ।


এ বিষয়ে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত কোন অভিযোগ দেওয়া হয়নি। তবে হত্যায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে চেষ্টা চলমান রয়েছে।


আরএক্স/