বদলী হচ্ছেন যামিনীপাড়া জোন অধিনায়ক লে. কর্ণেল এবিএম জাহিদুল করিম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:০০ অপরাহ্ন, ৩০শে আগস্ট ২০২৩


বদলী হচ্ছেন যামিনীপাড়া জোন অধিনায়ক লে. কর্ণেল এবিএম জাহিদুল করিম
অধিনায়ক লে. কর্নেল এবিএম জাহিদুল করিম

অসহায় মানুষের পরম বন্ধু, অভিভাবক, শেষ আশ্রয়স্থল, মানবিকতার উজ্জ্বল নক্ষত্র মাটিরাঙ্গা ২৩ বিজিবি যামিনীপাড়া জোন অধিনায়ক লে. কর্নেল এবিএম জাহিদুল করিম। হাজারো অসহায় সুবিধাভোগী মানুষকে কাঁদিয়ে বদলী জনিত কারণে সপ্তাহ খানেকের ভিতর চলে যাচ্ছেন নতুন কর্মস্থলে। 


অভিভাবকহীন এই অসহায় মানুষগুলোকে কে দেখবে? রাস্তার পাশে দাড়িয়ে থাকা অসহায় মহিলা গুলো পাবেনা পোশাক পরিধান। স্কুল ও কলেজগামী ছাত্র/ছাত্রীরা পাবেনা কোচিংএর টাকা কিংবা শিক্ষাসামগ্রি। কয়েক হাজার অসুস্থ্য রোগি পাবেনা চিকিৎসা সেবা। পঙ্গু ও প্রতিবন্ধীরা পাবেনা হুইলচেয়ার। গৃহহীন অসহায় মানুষগুলোকে আশ্রয়ের জন্য কে দিবে ঘর? হাজারো মজলুম অসহায় মানুষের আত্মচিৎকারে বদলি ঠেকাতে না পারলেও জায়নামাজে করা দোয়ায় নিশ্চয়ই দুনিয়াতে কল্যাণ ও আখেরাতে মুক্তি সুনিশ্চিত ইনশাল্লাহ। 


অসহায় রোগাক্রান্ত ব্যক্তিদের অর্থ ও চিকিৎসা দিয়ে তিনি বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। সম্প্রতি গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলমকেও লিভার ক্যান্সারের চিকিৎসার জন্য আর্থিক ভাবে সহযোগিতা করেন তিনি। লেঃ কর্ণেল এবিএম জাহিদুল করিম এর এসব জন কল্যাণ মূলক কর্মকান্ডের জন্য চিরকাল স্মরণে রাখবে।


যামীনিপাড়া জোন অধিনায়ক লেঃ কর্ণেল এবিএম জাহিদুল করিম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বদলি জনিত কারনে চলে যাবো। সকলের জন্য দোয়া রইলো। আমি চলে গেলেও নতুন যে সিও আসবে সেও জনকল্যাণমূলক কর্মকান্ড অব্যহত রাখবে বলে আশা ব্যক্ত করেন।


আরএক্স/