লামায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৪ অপরাহ্ন, ৩০শে আগস্ট ২০২৩


লামায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা
প্রতীকী ছবি

বান্দরবানের লামার গজালিয়া ইউনিয়নে দুর্গম পাহাড়ি এলাকায় তৃতীয় শ্রেণীতে পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে।ধর্ষণের ঘটনার ৪ দিন পর নৃ-গোষ্ঠী কিশোরীর মা মঙ্গলবার বিকালে বাদী হয়ে লামা থানায় এই মামলা দায়ের করেন। অভিযুক্ত আসামী গজালিয়া ইউনিয়নের কুলাইক্যা পাড়ার বিজয় চাকমার ছেলে জ্যোতিময় চাকমা (২২) এর বিরুদ্ধে।


মামলার বাদী সূত্রে জানা গেছে,শুক্রবার (২৫ আগষ্ট) সকালে ধর্ষণের শিকার শিশুটির মা উপজেলার সরই ইউনিয়নে কোয়ান্টাম ফাউন্ডেশনে যান। বেলা ১১টার দিকে বাসায় কেউ না থাকার সুযোগে একই পাড়ার বিজয় চাকমার ছেলে জ্যোতিময় চাকমা ঘরে ঢুকে এই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। আর এতে এই কিশোরীর অতিরিক্ত রক্তক্ষণে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ধর্ষিতা কিশোরী গজালিয়ার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী।


সোমবার (২৭ আগষ্ট) দুপুরে লামা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়েছে।এই তথ্য নিশ্চিত করে,লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো.শামীম শেখ বলেন,ঘটনাটি জানার পর পরই আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। মামলা রেকর্ডের ৫ ঘন্টা অতিবাহিত না হতেই আসামী গ্রেফতার করা হয়।


আরএক্স/