লোহাগাড়ায় সোয়া ২ কোটি টাকার ইয়াবাসহ আটক ২


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১২ অপরাহ্ন, ৩১শে আগস্ট ২০২৩


লোহাগাড়ায় সোয়া ২ কোটি টাকার ইয়াবাসহ আটক ২
ইয়াবাসহ আটক ২ আসামি

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ১০ লাখ টাকা। 


বুধবার (৩০ আগস্ট) বিকেলে উপজেলার চুনতিস্থ বনরেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম অভিমুখী মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়। 


এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস জব্দ করা হয়। থানার ওসি রাশেদুল ইসলাম, এসআই শরিফুল ইসলাম পিপিএমসহ থানা পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করেন। 


আটককৃতরা  হলেন, মাদারীপুর জেলার শিবচর থানার পৌরসভা ৫নং ওয়ার্ডের গুয়াতলা বাহেরচর এলাকার আবদুর রাজ্জাকের পুত্র টিটু মিয়া (৪১) ও একই এলাকার মৃত মোশারফ খানের পুত্র আরজু খান (৩৫)। 


এব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল ইসলাম জনবাণীকে জানান, চট্টগ্রাম জেলার সুযোগ্য পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ বিপিএম সেবা মহোদয়ের দিক নিদের্শনায় ও সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমানের সার্বিক তত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। 


উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ১০ লাখ টাকা। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।


আরএক্স/