ময়মনসিংহে ছোট ভাইয়ের আবদার মিটাতে হেলিকপ্টারে বিয়ে করালেন বড় ভাই


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৩৯ অপরাহ্ন, ৩১শে আগস্ট ২০২৩


ময়মনসিংহে ছোট ভাইয়ের আবদার মিটাতে হেলিকপ্টারে বিয়ে করালেন বড় ভাই
ছবি: জনবাণী

ময়মনসিংহের গফরগাঁওয়ে ছোট ভাইয়ের আবদার মিটাতে ছোট ভাইকে হেলিকপ্টারে বিয়ে করালেন বড় ভাই। হেলিকপ্টারে মাত্র ১০ কিলোমিটারে পারি দিয়ে এই বিয়ে অনুষ্ঠিত হয়।


বর রাকিব হোসেন উপজেলার টাঙ্গাব ইউনিয়নের দুবাশিয়া গ্রামের আজিজুল শেখের ছেলে মো. রাকিব ও কনে একই উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজার এলাকার আলাল মিয়ার মেয়ে মোছা. আফসানা আক্তার। 


বুধবার (৩০ আগস্ট) দুপুরে বর টাংগাব ইউনিয়ন থেকে ১০ কি.মি. হেলিকপ্টারে উড়ে পাইথল ইউনিয়নের গয়েশপুরে গিয়ে বিয়ে করে বিকাল সাড়ে ৪ টায় কনে নিয়ে বাড়িতে ফিরেন।


স্থানীয় সুত্র জানায়, বর রাকিব হোসেনের বড় ভাই ট্রাভেল এজেন্সির ব্যবসা করেন। বড় ভাইয়ের ট্রাভেল এজেন্সির ব্যবসা রাকিব দেখাশোনা করতেস। এদিকে, পারিবারিক ভাবে রাকিব হোসেন ও আফমানা আক্তারের ঠিক হয়৷ বড় ভাইয়ের কাছে রাকিব আবদার করে সে হেলিকপ্টারে করে বিয়ে করবে। ছোট ভাইয়ের আবদার মিটাতে বড় ভাই লতিফ ১০ কি.মি. দূরত্বের পথের জন্য ভাড়া করেন হেলিকপ্টার। বউকে হেলিকপ্টারে করে উড়িয়ে নিয়ে এসে ঘরে তুলার সাধ পূরণ করেন বর রাকিব। হেলিকপ্টারে করে বিয়ে করে নববধূকে নিয়ে আসে বাড়িতে। 


হেলিকপ্টারে কনে নিয়ে আসতেই নবদম্পত্তিকে দেখতে এসময় উৎসুক জনতা ভিড় করে। উৎসুক জনতাকে সামাল দিতে মোতায়েন করা হয় পুলিশ। এই বিয়েকে ঘিরে এলাকাবাসীর মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।


বর রাকিবের ভাই আব্দুল লতিফ বলেন, আদরের ছোট ভাইয়ের বিয়েকে স্বরণীয় করে রাখতে হেলিকপ্টারে করে বিয়ের আয়োজন করেছি। 


 ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন, আমি বিয়েতে গিয়েছিলাম। এই বিয়েকে ঘিরে এলাকাবাসীর মাঝে ব্যাপক আনন্দ, উচ্ছাস দেখা গেছে।


পাগলা থানার ওসি রাজু আহম্মেদ বলেন, হেলিকপ্টারে করে বিয়ে করতে যাওয়ার সংবাদ পেয়ে উৎসুক জনতার ভিড় সামলাতে পুলিশ মোতায়েন করা হয়েছিল। তবে, কোন বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।


জেবি/এসবি