বঙ্গবন্ধুর সমাধিতে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৩ অপরাহ্ন, ৪ঠা সেপ্টেম্বর ২০২৩


বঙ্গবন্ধুর সমাধিতে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের শ্রদ্ধা
ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ পুলিশ প্রধান (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। 


সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।  


পরে তিনি পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ ও শেষে '৭৫ - এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। 


আরও পড়ুন: বঙ্গবন্ধুর সমাধিতে আনসার-ভিডিপি মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন


এসময় স্পেশাল ব্রাঞ্চ (এসবি) এর প্রধান মনিরুল ইসলাম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বরিশাল রেঞ্জের ডিআইজি জামিল হাসান, খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোজাম্মেল হক, গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হোসেন টুটুলসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন: বঙ্গবন্ধুর সমাধিতে জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের শ্রদ্ধা


এরপরে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। উল্লেখ্য, আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন সিনিয়র সচিব পদে পদোন্নতি পাওয়ায় তিনি বঙ্গবন্ধুর সম্মতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।


জেবি/এসবি