নগরকান্দায় আওয়ামী মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৪ অপরাহ্ন, ১৬ই সেপ্টেম্বর ২০২৩


নগরকান্দায় আওয়ামী মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা
মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা

ফরিদপৃরের নগরকান্দায় শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ফুলসূতি ইউনিয়নের হিয়াবলদী মাদ্রাসা মাঠে নগরকান্দা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর উন্নয়ন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমানের সভাপতিত্বে , ফুলসূতি ইউনিয়নের মৎস্যজীবীলীগের সভাপতি মোরাদ মাতুব্বরের সঞ্চালনায় , প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও রিয়া রাথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুস সোবহান। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মৎস্যজীবী লীগের সাধারন সম্পাদক ফরিদ হোসেন মিয়া। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্যজীবীলীগের আহবায়ক দেলোয়ার বিশ্বাস, উপজেলা মৎস্যজীবীলীগের যুগ্ন আহবায়ক আকবার হোসেন, যুবলীগ নেতা শেখ জাহিদ, কাজী রাজু, কাজী সুমন, ছাত্রলীগ নেতা আনিসুর রহমান  তানভীর প্রমুখ।


কাজী আব্দুস সোবহান বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নায়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে সুযোগ করে দেওয়া আহবান জানান। 


এসময় তিনি নৌকাপ্রতিকের একজন সম্ভব্য প্রার্থী হিসেবে সকলের কাছে দুয়া চান। তাছাড়া দল যাকেই মনোনয়ন দেয় তার জন্য কাজ করবো।


আরএক্স/