বকেয়া বিল চাওয়ায় তিতাস কর্মকর্তা আহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩৪ অপরাহ্ন, ২০শে সেপ্টেম্বর ২০২৩


বকেয়া বিল চাওয়ায় তিতাস কর্মকর্তা আহত
ফাইল ছবি

তিতাস গ্যাসের বকেয়া বিল চাওয়ায় সহকারী প্রকৌশলী ফয়সালকে মেরে আহত করা হয়েছে। চার বছরের বকেয়া বিল পরিশোধ না করে তিতাস কর্মকর্তাকে মারধর করায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন।


গাজীপুর বাসন থানার চৌধুরী বাড়ী এলাকায়  মৃত মহিউদ্দিন সরকারের বাড়িতে বকেয়া বিল পরিশোধ না করার কারণে গাজীপুর তিতাস গ্যাস কর্তৃপক্ষ হতে অভিযানিক টিম সংযোগ বিচ্ছিন্ন করার সময় এ ঘটনা ঘটে। 


জানা গেছে, গ্রহীতার ছেলে ও জামাতা ফেরদৌস নেওয়াজ, সরাসরি তিতাসের কর্মকর্তা সহকারি প্রকৌশলী ফয়সালকে আক্রমণ করেন। মারধরের সময় অন্য কর্মকর্তারা ফয়সালকে সরিয়ে নেওয়ার চেষ্টা করলে এতে আরো বেশ কয়েকজন আহত হন।  ৪ বছরে বকেয়া বিল ২ লাখ ৪৪ হাজার টাকা  পরিষদের জন্য গ্রহীতাকে বারবার তাগিদ দিলে পরিশোধ করেন না। সেই কারণে সরকারের রাজস্ব আদায়ের লক্ষ্যে অভিযানিক টিম সংযোগটি বিচ্ছিন্ন করতে আসলে এ ঘটনা ঘটে।


পরে উপস্থিত কর্মকর্তারা, ইমারজেন্সি পুলিশকে জানালে ঘটনাস্থলে বাসন থানা থেকে পুলিশ পাঠানো হয়। এবং পরিস্থিতি স্বাভাবিক করা হয়।


তিতাস গ্যাস কর্তৃপক্ষ সাংবাদিকদের জানান, বকরা বিল পরিষদের জন্য বারবার তাগিদ দেওয়ার পরও বিলটি পরিশোধ করা হয়নি সংযোগ বিচ্ছিন্ন করতে আসলে এই অপ্রীতিকর ঘটনাটি ঘটান গ্রহীতারা।তিতাস গ্যাসের গ্রহিতারা সকলেই আমাদের সেবার অন্তর্ভুক্ত। অতএব কারো সাথে  কোন অপ্রীতিকর ঘটনা ঘটানো আমাদের কাম্য নয়। আজকের এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তার সাথে সাথে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব। 


অভিযুক্তরা বলেন, তিতাস গ্যাস কর্তৃপক্ষ লোকজন এসে সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে আমাদের মেজাজ চড়াও হয়। তাই হাতাহাতি হয়েছে। সরকারি কর্মকর্তারা আবার আসলে আমরা আবার মারধর করব। উনারা যা পারে করুক। সাথে থাকা পুলিশকেও বৃদ্ধাঙ্গুলী দেখান অভিযুক্ত ব্যক্তিরা।


এ ঘটনায় পুলিশ থেকে জানানো হয়, ইমারজেন্সি কল পাওয়ার পরে ফোর্স এসে পরিস্থিতি স্বাভাবিক করেছে। তিতাস গ্যাস কর্তৃপক্ষ লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগ মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।


জেবি/এসবি