গোপালগঞ্জে শেখ হার্ডওয়্যার এন্ড স্যানিটারীর দোকানে দুর্ধর্ষ চুরি


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪৪ অপরাহ্ন, ২০শে সেপ্টেম্বর ২০২৩


গোপালগঞ্জে শেখ হার্ডওয়্যার এন্ড স্যানিটারীর দোকানে দুর্ধর্ষ চুরি
ছবি: জনবাণী

গোপালগঞ্জ জেলা শহরের ব্যস্ততম এলাকা বঙ্গবন্ধু সড়কের শেখ হার্ডওয়্যার এন্ড স্যানেটারীর দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। 


ভুক্তভোগী দোকান মালিকের ছেলে মো. রুবেল শেখ গণমাধ্যমকে জানান, রবিবার  (১৭ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে তালা লাগিয়ে কর্মচারীদের নিয়ে আমরা মে তার বাড়িতে চলে আসি। পরের দিন সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় দোকান খুলতে এলে সার্টারে লাগানো তালা খুঁজে না পেয়ে আতঙ্কিত হই পরে সার্টার খুলে ভিতরে প্রবেশ করে দেখি দোকানের মূল্যবান মালামালের খালি প্যাকেট পড়ে রয়েছে। তাছাড়া দোকানের  ৩ টা সিসিটিভি ক্যামেরা কাপড় ও কার্টুন দিয়ে ঢাকা দেখতে পাই। পরে খোঁজাখুঁজি করে হিসাব করে মিলিয়ে দেখি চোর চক্র দোকানের আনুমানিক প্রায় ৩২ লক্ষ টাকার মূল্যবান স্যানেটারী মালামাল নিয়ে গেছে।


এ ঘটনায় আমার বাবা দোকানের মালিক শেখ সহিদুল ইসলাম গোপালগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। হামলা নম্বর ৩৭/৪১৮ তারিখ ১৯/০৯/২০২৩, আমরা পুলিশ প্রশাসনের নিকট চুরির এ ঘটনায় জড়িতদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানাচ্ছি। থানায় অভিযোগ দেওয়ার পরে থানার ওসি সাহেব ও এসআই সাহেব ইতোমধ্যেই আমাদের দোকান পরিদর্শন করে গেছেন।


গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান বলেন, আমরা এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আমি সহ আমার অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপূর্বক দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এদিকে চুরির এ ঘটনায় আশপাশের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। বাজারে করে রাতে অতিরিক্ত পুলিশি টহল বাড়ানোর দাবি জানান তারা।


জেবি/এসবি