চাঁপাইনবাবগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৮ অপরাহ্ন, ২৬শে সেপ্টেম্বর ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ

‘শান্তি-শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা’ এ প্রতিপাদ্য'কে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে জেলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রাজশাহী রেঞ্জের উপ-পরিচালক জনাব কামরুন নাহার (বিএএমএস, পিভিএম)। 


উক্ত জেলা সমাবেশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট হুমায়ন কবীর এর সভাপতিত্ব অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট জুবায়ের জাহাঙ্গীর। 


আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা সমাবেশ শেষে বিশেষ অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি উপ-পরিচালক কামরুন নাহার। এরপর আনসার ও ভিডিপি সদস্যদের ভাল কাজের পুরস্কার স্বরূপ ও অর্থ সামাজিক উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখায় আনসার সদস্যদের মধ্যে ১২ জন বাইসাইকেল, ২৪ জন সেলাই মেশিন ও ৫০ জনের মাঝে ছাতা দেয়া হয়।


আরএক্স/