টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩৪ অপরাহ্ন, ২৮শে সেপ্টেম্বর ২০২৩


টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের শ্রদ্ধা
প্রধান বিচারপতি ওবায়দুল হাসান

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন দেশের ২৪তম প্রধান বিচারপতি হিসেবে সদ্য নিয়োগ প্রাপ্ত প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।


বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এসময় সফরসঙ্গী হিসেবে তাঁর পরিবারবর্গও উপস্থিত ছিলেন।


পরে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে মহান নেতার স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করেন।


শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান বিচারপতি পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও ১৫ আগস্টে নিহত সকল শহীদ ও মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন। দোয়া করেন দেশের অব্যাহত উন্নয়ন, সমৃদ্ধি ও কল্যাণের জন্য।


পরে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ভবনে যান। সেখানে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।  


এসময় সুপ্রীম কোর্টের বিচারপতিগণ, পদস্থ কর্মকর্তাগণ, গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. কামরুল হাসান, জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ হায়দার আলী খন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, পুলিশ সুপার আল-বেলী আফিফা সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


আরএক্স/