মুন্সীগঞ্জ নৌপুলিশের অভিযানে কাভার্ডভ্যানসহ অবৈধ কারেন্ট জাল উদ্বার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:০৩ অপরাহ্ন, ৩০শে সেপ্টেম্বর ২০২৩


মুন্সীগঞ্জ নৌপুলিশের অভিযানে কাভার্ডভ্যানসহ অবৈধ কারেন্ট জাল উদ্বার
অবৈধ কারেন্ট জাল। ছবি: জনবাণী

মুন্সীগঞ্জ থেকে অবনব কায়দায় অবৈধ কারেন্ট জাল ঢাকায় পাচারকালে জননী কুরিয়ার এন্ড পার্সেল কাভার্ডভ্যান থেকে বিপুল পরিমান কারেন্ট জাল আটকসহ একজনকে গ্রেফতার করেছে নৌপুলিশ।


সোর্স মাধ্যমে তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার সময় মুক্তারপুর নৌপুলিশের ওসি আব্দুস সোবহান এর নেতৃত্বে সদর উপজেলার সিনিয়র মৎস অফিসার শামসুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে পশ্চিম মুক্তারপুর জনতা ব্যাংকের পূর্ব পাশে ব্রীজের গোড়ায় অস্থায়ী চেকপোষ্ট বসায়। আর এই চেকপোস্টে সকাল ৭টা ২০ মিনিটের সময় এসে ধরা দেয় সোর্স তথ্য মোতাবেক জননী কুরিয়ার এন্ড পার্সেল লেখা স্টীকার লাগানো হুলুদ,নীল রংয়ের টাটা কাভার্ডভ্যানটি। যাহার রেজি নং ঢাকা মেট্রো -ম,১৪,০৯৪৯।


নৌপুলিশ -মৎস অধিদপ্তরসহ গাড়িটি আটক করে চালকসহ, মুক্তাপুর নৌপুলিশ অফিসের সামনে এনে উপস্থিত স্বাক্ষীদের সামনে কাভার্ডভ্যানটি চেক করে ৮টি সাদা রংয়ের প্লাষ্টিকের বস্তা উদ্বার করা হয়। আর বস্তার ভিতর থেকে ১৬০০  ষোল পাউন্ড অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। যার অনুমান মুল্য ৮ লক্ষ টাকা। একটি কাভার্ডভ্যান যার মূল্য ৮ লক্ষ টাকাসহ চালক সুজন মোল্লাকে আটক করা হয়।


উদ্বারকৃত আলামত মীরকাদিম নৌপুলিশ লাইন্সে হস্তান্তর করা হয়েছে পরবর্তি সময়ে কোর্টের নির্দেশ মোতাবেক আগুনে পুড়িয়ে ধংস করা হবে।


এবিষয়ে মুক্তারপুর নৌ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ ( ওসি) মো: আব্দুস সোবহান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ কারেন্ট জাল,একটি কাভার্ডভ্যানসহ একজনকে আটক করেছি।


আরএক্স/