শ্রীপুরে নিখোঁজের ৬ দিন পর গভীর জঙ্গল থেকে লাশ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৪ অপরাহ্ন, ২রা অক্টোবর ২০২৩


শ্রীপুরে নিখোঁজের ৬ দিন পর গভীর জঙ্গল থেকে লাশ উদ্ধার
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৬ দিন পর গভীর জঙ্গল থেকে ১৪ বছর বয়সী রামিমুল হাসান বিজয়ের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩জনকে আটক করেছে পুলিশ।


পুলিশ জানিয়েছে, আপন বড় ভাইয়ের ছেলে রামিনুলকে হত্যার পর থানায় গিয়ে জিডি করেন চাচা জুয়েল বেপারী।


রবিবার (১ অক্টোবর) বিকেলে শ্রীপুর থানার একটি নির্ভরশীল সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।


নিহত রামিমুল হাসান বিজয় (১৪) গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া চন্নাপাড়া গ্রামের রোমান বেপারীর ছেলে। সে স্থানীয় শতদল বয়েজ এন্ড গার্লস্ স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রছিল।


আটককৃতরা হলেন, নিহত রামিমুল হাসান বিজয়ের চাচা গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া চন্নাপাড়া গ্রামের মৃত নূর হোসেন বেপারীর ছেলে জুয়েল বেপারী (৩০), একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জিহাদ (১৭) ও ময়মনসিংহ জেলার নান্দাইল থানার ধলিয়া গ্রামের মজনু মিয়ার ছেলে শামীম (২৪)। শামিম চন্নাপাড়া গ্রামের বিউটি আক্তারের বাড়ির ভাড়াটিয়া।


নিহত রামিমুল হাসান বিজয়ের স্বজনরা জানান, গত মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেল থেকে বিজয়ের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। স্বজনরা সম্ভাব্য সব জায়গাতে খোঁজ করে না পেয়ে শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি করেন বিজয়ের চাচা জুয়েল বেপারী। পরে বিজয়ের বাবার মুঠোফোনে তারই নামে রেজিষ্ট্রেশন করা সিম কার্ড থেকে ফোন করে বিজয় অপহরণ হয়েছে এবং তাকে ছাড়িয়ে নিতে ১০লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল অপহরণকারী।


সবশেষ আটককৃতদের দেখিয়ে দেয়া উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের কর্নপুর এলাকার গভীর গজারি বন থেকে রোববার বিকেলে নিখোঁজ রামিমের দেহ থেকে গলা বিচ্ছিন্ন, পেটে আঘাত জনিত গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।


নাম পরিচয় প্রকাশে অনিচ্ছুক শ্রীপুর থানার এক কর্মকর্তা জানান, বিজয়ের নিখোঁজ জিডি পাওয়ার পরপরই শ্রীপুর থানার একাধিক দল বিজয়কে উদ্ধারে মাঠে নামেন। জিডির সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে জিহাদকে স্থানীয় চন্নাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যমতে শামীমকে নেত্রকোনার নান্দাইল থানার ধলিয়াপাড়া গ্রাম থেকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে শ্রীপুরের কেওয়া চন্নাপাড়া থেকে বিজয়ের চাচা জুয়েল বেপারীকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে ঘটনাস্থলে গিয়ে আটককৃতরা বিজয়ের গলাকাটা গলিত মরদেহ উদ্ধার করে।


শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মোঃ নাসিম সাংবাদিকদের বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। জিডির সূত্র ধরে তিনজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এবিষয়ে আটককৃতদের আরো জিজ্ঞাসাবাদ করে হত্যাকান্ডের মুল রহস্য বের করতে পুলিশ কাজ করছে।


আরএক্স/