মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরল যুবক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩৫ অপরাহ্ন, ৩রা অক্টোবর ২০২৩


মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরল যুবক
ছবি: জনবাণী

পটুয়াখালীর কলাপাড়ায় সমুদ্রে মাছ শিকার করতে গিয়ে ঢেউয়ের তোরে হারিয়ে যাওয়া সজিব (২৫) নামের এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। 


মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ধুলাসার ইউনিয়নের গঙ্গামতির ঝাউ বাগান সংলগ্ন সৈকত এলাকায় ভেসে আসে মরদেহটি। নিহত সজিব পটুয়াখালীর ছোট বিঘাই এলাকার লিটন শিকদারের ছেলে।


পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে ধুলাস্বার এলাকার আশাখালি মোহনা থেকে মাছ ধরার উদ্দেশ্যে ট্রলারে করে নিহত সজিবের সুমুন্দি (স্ত্রীর বড় ভাই) শাহিন এর সাথে সমুদ্রে যায় পরে সমুদ্র উত্তাল থাকায় ঢেউয়ের তোরে ট্রলার থেকে ছিটকে গিয়ে নিখোঁজ হন তিনি। পরবর্তী অনেক খোঁজাখুজি করে পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে গঙ্গামতি এলাকায় তার লাশ জোয়ারের সাথে ভেসে ওঠে।


 কুয়াকাটা নৌ পুলিশ ইনচার্জ দেলোয়ার হোসেন দেশ বলেন, গতকালকে নিখোঁজের পরে আমরা জেলেদের কে সাথে নিয়ে খোঁজাখুঁজি করি। কিন্তু তার কোন খোঁজ পাওয়া যায়নি তবে তার ২৪ ঘন্টা পরে আজকে জোয়ারের তোরে ভেসে ওঠে। মরদেহটি স্বাভাবিকের চেয়ে ফুলে উঠেছে তাই পরিবারের সাথে কথা বলে আমরা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।


উল্লেখ্য, গত তিন মাস আগে নিজ বাড়ি পটুয়াখালী থেকে মাছ ধরার জন্য সুমুন্দি (স্ত্রীর বড় ভাই) শাহিনের বাড়িতে থেকে তার সাথেই সমুদ্রে মাছ ধরার কাজ করছেন সজিব।


আরএক্স/